Sourav Ganguly, Durga Puja 2022: 'মহারাজা'কে সেলাম! এবার এই পুজোর থিম সৌরভ

পুজোর ইতিহাসের সঙ্গেই জড়িয়ে রয়েছেন সৌরভ। সৌরভের জন্মানোর বছরেই এই পুজো শুরু হয়েছিল। সৌরভের বাবা চন্ডী গঙ্গোপাধ্যায় ছিলেন অন্যতম উদ্য়োক্তা।

Updated By: May 3, 2022, 03:45 PM IST
Sourav Ganguly, Durga Puja 2022: 'মহারাজা'কে সেলাম! এবার এই পুজোর থিম সৌরভ

নিজস্ব প্রতিবেদন: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) পাড়ার ক্লাবের পুজো বড়িষা প্লেয়ার্স কর্নার (Barisha Players Corner Club)। এই পুজোর সঙ্গে ছোটবেলা থেকেই জড়িয়ে রয়েছেন সৌরভ। এমনকী পৃষ্ঠপোষকও তিনি। এবার দুর্গাপুজোয় 'মহারাজ'কে সেলাম জানাচ্ছে বড়িষা প্লেয়ার্স। পুজোর থিমেই খোদ বিসিসিআই সভাপতি (BCCI President)। শুনতে অবাক লাগলেও এবার এই চমকই দিয়েছে সৌরভের পাড়ার ক্লাব। মঙ্গলবার ফেসবুকে বিবৃতি দিয়ে বড়িষা প্লেয়ার্স ঘোষণা করে দিয়েছে যে, দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ককেই তারা এভাবে কুর্নিশ জানাচ্ছে।

পুজোর ইতিহাসের সঙ্গেই জড়িয়ে রয়েছেন সৌরভ। সৌরভের জন্মানোর বছরেই এই পুজো শুরু হয়েছিল। সৌরভের বাবা চন্ডী গঙ্গোপাধ্যায় ছিলেন অন্যতম উদ্য়োক্তা। ঘটনাচক্রে সৌরভ চলতি বছরেই পঞ্চাশে পা দিয়েছেন। পুজোর বয়সও ৫০। সৌরভকে ৫০ বছরে জন্মদিনের শ্রদ্ধার্ঘ্য জানাচ্ছে বড়িষা প্লেয়ার্স। পুজোর থিম থেকে সাজসজ্জা সবই সৌরভময়। "মহারাজার ৫০ এ ৫০" নিয়ে আগামী দিনে আরও বিস্তারিত তথ্য দেওয়া হবে বলেই ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। ফি-বছর পুজোর উদ্ধোধন হয় সৌরভের হাতেই। এবার সবটাই তাঁকে নিয়ে। বড়িষা প্লেয়ার্সের কালচারাল সেক্রেটারি জুই গঙ্গোপাধ্যায় রয়েছেন পুরো পুজোর পরিচালনার দায়িত্বে।

আরও পড়ুন: #FeludarBariteDada: 'আউট হয়ে গেলে আমার পাশে বসবি না!' সৌরভ কেন বলতেন বীরুকে?

আরও পড়ুন: #FeludarBariteDada: ভারত-পাক ম্যাচের আগেই ঘটেছিল এই ঘটনা! মধ্যরাতে ইডেনে ছোটেন সৌরভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.