Eid Mubarak 2022: MS Dhoni-র মুখে বিরিয়ানি-সিমুই, ঈদ পালন করল Chennai Super Kings

৪ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফের একবার মাঠে নামবে ধোনিবাহিনী।  

Updated By: May 3, 2022, 01:55 PM IST
Eid Mubarak 2022: MS Dhoni-র  মুখে বিরিয়ানি-সিমুই, ঈদ পালন করল Chennai Super Kings
দেশের সাধারণ মানুষকে ঈদের শুভেচ্ছা জানালেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) দলের অবস্থা একেবারেই ভাল নয়। নয় ম্যাচে মাত্র ছয় পয়েন্ট নিয়ে নয় নম্বরে রয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) । তবে তাই বলে সেলিব্রেশন কিন্তু থেমে নেই। সতীর্থদের সঙ্গে পবিত্র ঈদ (Eid Mubarak 2022) পালন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। বিরিয়ানি থেকে শুরু করে সিমুইয়ের পায়েস সবকিছুই চেখে দেখলেন ‘ক্যাপ্টেন কুল’। বিশেষ এই অনুষ্ঠান সিএসকে-এর টিম হোটেলে আয়োজন করা হয়েছিল।  

ধোনি ছাড়াও উপস্থিত ছিলেন রবিন উথাপ্পা, শিবম দুবে, মইন আলি, রুতুরাজ গায়কোয়াড়। এবং ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

চারবারের আইপিএল জয়ী দলের এ বার প্লে-অফ খেলার কোনও সম্ভাবনাই নেই। তবে রবীন্দ্র জাদেজা নেতৃত্ব ছেড়ে দেওয়ার পর গত ম্যাচে জয় পেয়েছে সিএসকে। ‘ক্যাপ্টেন কুল’ ফের একবার ব্যাটন হাতে তুলে নিতেই সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে ‘ইয়েলো আর্মি’।

হাতে রয়েছে আর মাত্র পাঁচ ম্যাচ। ৪ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফের একবার মাঠে নামবে ধোনিবাহিনী। গত ১২ এপ্রিল আরসিবি-কে ২৩ রানে হারিয়ে দিয়েছিল চেন্নাই।

আরও পড়ুন: KKR, IPL 2022: দলে এত ঘন ঘন বদল কেন? অজুহাত দিলেন Brendon McCullum

আরও পড়ুন: Rinku Singh, IPL 2022: ক্রিজে যাওয়ার আগে হাতে কী লিখেছিলেন KKR-এর ব্যাটার? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.