ব্র্যান্ডিং বিতর্কের মাঝেই মুখ ঢেকে নতুন বিজ্ঞাপনে সৌরভ

সৌরভের সইসহ এই মাস্ক সীমিত সংখ্যাতেই পাওয়া যাচ্ছে বলে লেখেন তিনি নিজেই। এই মাস্কের বিশেষত্বও সম্পর্কেও সৌরভ লেখেন যে এই বিশেষ মাস্ক কাচা যায় ও ৬ মাস ব্যবহার করা যায়।

Updated By: Dec 25, 2020, 05:08 PM IST
ব্র্যান্ডিং বিতর্কের মাঝেই মুখ ঢেকে নতুন বিজ্ঞাপনে সৌরভ
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন :  বড়দিনের সকালে টুইটারে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির একটি পোস্টকে কেন্দ্র করে ফের দানা বেঁধেছে বিতর্ক। একটি বেসরকারি মাস্ক কোম্পানির মাস্ক পরে সেই ব্র্যান্ডকে এনডোর্স করতে দেখা যায় সৌরভকে। সৌরভ নিজেই এই ছবি পোস্ট করে লেখেন, আমার পছন্দের সুরক্ষার প্রচারে যুক্ত হতে পেরে আমি গর্বিত। সৌরভের সইসহ এই মাস্ক সীমিত সংখ্যাতেই পাওয়া যাচ্ছে বলে লেখেন তিনি নিজেই। এই মাস্কের বিশেষত্বও সম্পর্কেও সৌরভ লেখেন যে এই বিশেষ মাস্ক কাচা যায় ও ৬ মাস ব্যবহার করা যায়।

 

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির বিভিন্ন ব্র্যান্ডের এনডোর্সমেন্ট করা নিয়ে ইতিমধ্যেই উঠেছে একাধিক প্রশ্ন। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হয়ে ব্র্যান্ড এনডোর্সমেন্ট করা যায় কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে বোর্ডের অন্দরেই। বৃহস্পতিবারই বোর্ডের বার্ষিক সাধারণ সভায় এই নিয়ে আলোচনা হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত এই বিষয়ে কোনো কথা হয়নি বলেই খবর।

 

আরও পড়ুন-  Merry Christmas: সান্তার সাজে Sachin, ক্রিসমাসের শুভেচ্ছা মাস্টারের

সৌরভ ইতিমধ্যেই এমনকিছু বিজ্ঞাপন করেছেন যা বোর্ডের স্পনসরদের প্রতিদ্বন্দ্বী। এছাড়া আদানি গ্রুপের একটি তেলের বিজ্ঞাপন করেন সৌরভ যারা আইপিএলে নতুন ফ্র্যাঞ্জাইজি কিনতে চান। এছাড়াও আরও বেশ কিছু কোম্পানির মুখ সৌরভই। তবে এই সমালোচনাকে যে তিনি বিশেষ পাত্তা দিচ্ছেন না এই ঘটনা তার প্রমাণ।
তবে এই মাস্ক কোম্পানির সঙ্গে সৌরভ বেশ অনেকদিন আগেই চুক্তিবদ্ধ হন।

আরও পড়ুন - বক্সিং ডে টেস্টের দল ঘোষণা ভারতের; বাদ ঋদ্ধিমান, পৃথ্বী 

.