আচমকা অবসর নেওয়া ধোনির সঙ্গে এটা ঠিক করেনি BCCI, তোপ দাগলেন সাকলাইন মুস্তাক

কোনও রকম ফেয়ারওয়েল ম্যাচ না খেলে বিশ্বকাপজয়ী ভারত অধিনায়কের এমন সাদামাটা বিদায় মেনে নিতে পারছেন না তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 24, 2020, 03:14 PM IST
আচমকা অবসর নেওয়া ধোনির সঙ্গে এটা ঠিক করেনি BCCI, তোপ দাগলেন সাকলাইন মুস্তাক
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আচমকা আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। যার জন্য হয়তো প্রস্তুত ছিল না ভারতীয় ক্রিকেট বোর্ডও। মাহি অবসর নিয়েছে হপ্তাখানের কেটে গেলেও তাঁকে নিয়ে আলোচনা থামছেই না। ধোনির অবসরে বিসিসিআই-এর ভূমিকায় রীতিমতো হতাশ প্রাক্তন পাকিস্তানি স্পিনার সাকলাইন মুস্তাক। কোনও রকম ফেয়ারওয়েল ম্যাচ না খেলে বিশ্বকাপজয়ী ভারত অধিনায়কের এমন সাদামাটা বিদায় মেনে নিতে পারছেন না তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে সাকলাইন মুস্তাক বলেছেন, "আমি সবসময় ইতিবাচক কথা বলতে ভালোবাসি। আমার মনে হয়েছে এটা BBCI-এর হার। কারণ ধোনির মতো একজন এত বড় মাপের ক্রিকেটারের সঙ্গে ভারতীয় বোর্ড সঠিক আচরণ করেনি! এভাবে ধোনির অবসর নেওয়াটা ঠিক হয়নি। এটা আমার মনের কথা। আমার মনে হয় আরও অনেক মানুষ আমার মতোই ভাবছেন। এবং আমার সঙ্গে একমত হবেন। তবে এই ধরনের মন্তব্য করার জন্য আমি দুঃখিত । ধোনির সঙ্গে এটা ঠিক করেনি বিসিসিআই।"

অবসরের পর ধোনির সাত নম্বর জার্সি সংরক্ষণের দাবি উঠেছে দেশজুড়ে। দাবি উঠেছে ধোনিকে ভারতরত্ন সম্মানে সম্মানিত করা হোক। রাঁচিতে হোক ধোনির ফেয়ারওয়েল ম্যাচ, বিসিসিআই-কে এমন অনুরোধও করেছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। সূত্রের খবর, আইপিএল-এর পর মাহির জন্য বিদায়ী ম্যাচের পরিকল্পনা করতে চায় বিসিসিআই।

আরও পড়ুন - আমিরশাহিতে আইসোলেশনে কী করছেন সুরেশ রায়না, দেখুন ভিডিয়ো

.