VIRAL VIDEO | Smriti Mandhana | Asia Cup 2024: স্মৃতিকে দেখতেই হুইল চেয়ারে মাঠে অনুরাগী, তারকার অপ্রত্যাশিত উপহারে চোখে জল...

Smriti Mandhana Gifts Unexpected Thing To Wheelchair-bound Fan: হৃদয় জিতে নিলেন স্মৃতি মন্ধানা। রাতারাতি ভাইরাল হয়ে গেল সেই ভিডিয়ো।

Updated By: Jul 21, 2024, 03:54 PM IST
VIRAL VIDEO | Smriti Mandhana | Asia Cup 2024: স্মৃতিকে দেখতেই হুইল চেয়ারে মাঠে অনুরাগী, তারকার অপ্রত্যাশিত উপহারে চোখে জল...
হৃদয় জিতলেন স্মৃতি মন্ধানা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে শ্রীলঙ্কায় চলছে মেয়েদের এশিয়া কাপ (Asia Cup 2024)। ভারত দ্বীপরাষ্ট্রে সফররত। দলের তারকা ক্রিকেটার স্মৃতি মন্ধানার (Smriti Mandhana) নতুন করে আর পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। বিশ্বের অন্য়তম সেরা ব্য়াটারদেরই একজন তিনি। আর এই স্মৃতি ব্য়াট হাতে বহুবার হৃদয় জয় করেছেন। আর এবার স্মৃতি এমন কাজ করলেন, যার দেখে চোখ ভিজল নেটপাড়ার। 

আরও পড়ুন: নাতাশাকে মুছেই নবজোয়ার, নায়িকার সঙ্গে উদ্দাম... ভাইরাল হার্দিকদের সেই ১৬ সেকেন্ড!

ডাম্বুলায় ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্য়াচ দেখতে মাঠে এসেছিল ছোট্ট মেয়ে আদিশা হেরাথ। বিশেষ ভাবে সক্ষম ক্রিকেট ফ্য়ান আদিশা। তাঁর প্রিয় ক্রিকেটারই মন্ধানা। যাবতীয় প্রতিকূলতা সত্ত্বেও আদিশা মাঠে এসেছিল শুধু প্রিয় ক্রিকেটারকে দেখবে বলেই। মন্ধানা সেই মেয়ে ও তার মায়ের সঙ্গে দেখা করেন। শুধুই দেশের নক্ষত্র ক্রিকেটার, ছোট্ট মেয়ের সঙ্গে দেখা করে কথা বলেননি, আদিশাকে দিয়েছেন একটি মোবাইল ফোনও। শ্রীলঙ্কা ক্রিকেট সেই ভিডিয়ো শেয়ার করতেই নেটপাড়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে।

'আদিশার মা বলেন, 'দেখুন আমরা অপ্রত্যাশিত ভাবেই আমরা মাঠে এসেছিলাম, আমার মেয়েই খেলা দেখতে চেয়েছিল। এখানে এসেই ভারতীয় দলের মন্ধানা ম্য়াডামের সঙ্গে আমাদের দেখা হয়ে যায়। তিনি আমার মেয়েকে একটি ফোন উপহার দিয়েছেন। এমন কিছু হতে চলেছে, তা প্রত্য়াশিত ছিল না। আমার মেয়ে অত্য়ন্ত ভাগ্য়বান যে, ম্য়াডামের থেকে উপহার পেয়েছেন।' আদিশার অনুভূতিও বলে দিয়েছিল যে, ফোন পেয়ে কতটা খুশি হয়েছে সে।

ভারত সাত উইকেটে পাকিস্তানকে হারিয়েই এশিয়া কাপের অভিযান শুরু করেছে। ভারত রবিবার দ্বিতীয় ম্য়াচ খেলছে সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে। হরমনপ্রীত কৌররা টস হেরে, এই ম্য়াচে প্রথমে ব্য়াট করে ৫ উইকেটে ২০১ রান তুলেছে। 

আরও পড়ুন: এবার 'মোহনবাগান রত্ন' মহারাজ , সবুজ-মেরুনের বর্ষসেরা দিমি, রইল পুরো অনুষ্ঠানসূচি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.