VIRAL VIDEO | Hardik Pandya: নাতাশাকে মুছেই নবজোয়ার, নায়িকার সঙ্গে উদ্দাম... ভাইরাল হার্দিকদের সেই ১৬ সেকেন্ড!

Hardik Pandya Found New Love: নাতাশে যেতে না যেতেই হার্দিক পেলেন নতুন ভালোবাসার মানুষকে! এমনটাই এখন জোর খবর বাজারে!  

Updated By: Jul 21, 2024, 03:04 PM IST
VIRAL VIDEO | Hardik Pandya: নাতাশাকে মুছেই নবজোয়ার, নায়িকার সঙ্গে উদ্দাম... ভাইরাল হার্দিকদের সেই ১৬ সেকেন্ড!
হার্দিকের জীবনে এখন নতুন প্রেম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিভিন্ন মতে একাধিকবার বিয়ে করেও টিকল না সম্পর্ক! কথা হচ্ছে ভারতীয় দলের স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ও মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্য়ানকোভিচকে নিয়ে (Hardik Pandya-Natasha Stankovic)। চার বছরের মাথায় ভেঙে গেল সুখের সে ঘর। এখন দু'জনের পথ আলাদা। হার্দিক-নাতাশা (Hardik-Natasha) যুগ্ম বিবৃতি দিয়ে ডিভোর্সের কথা নেটদুনিয়ায় জানিয়েছেন। তবে বিচ্ছেদ হলেও একমাত্র ছেলে অগস্ত্যকে অবশ্য় একসঙ্গেই বড় করবেন তাঁরা। এমনটাই জানিয়েছেন। আর এর মাঝেই হার্দিক খুঁজে পেয়েছেন 'নতুন ভালোবাসা'!

অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে সম্পর্ক রয়েছে আলেকজান্দার অ্য়ালেক্সলিকের সঙ্গে। শোনা যাচ্ছে তাঁর সঙ্গেই নাকি নাতাশা রয়েছেন। আর ওদিকে নাতাশাকে একেবারে মুছেই ভালেবাসার নবজোয়ারে ভেসেছেন হার্দিক! ফের এক অভিনেত্রীর সঙ্গেই জুড়েছেন বিশ্বকাপ জয়ী তারকা অলরাউন্ডার! এমনটাই খবর। বলিউডের অত্য়ন্ত পরিচিত মুখ অনন্য়া পান্ডের সঙ্গেই নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন হার্দিক! এখন 'পান্ডিয়া উইথ পান্ডে'! 

আরও পড়ুন: প্রকাশ ঝা আনেন বলিউডে, DJ Wale Babu-তেও চমকেছেন, কত কোটির মালকিন নাতাশা?

এই খবরের আগুনে ঘি দিয়েছে সাম্প্রতিক একটি ভিডিয়ো। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে উদ্দাম নৃত্য় করেছিলেন হার্দিক-অনন্য়া। ১৬ সেকেন্ডের সেই ভিডিয়ো দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। হার্দিক ও অনন্য়া, একে অপরের দিকে যেভাবে তাকিয়ে ছিলেন, তা দেখে মনে হচ্ছে যে, তাঁদের বন্ডিং ও সম্পর্ক এখনই বেশ গভীর!

২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। বড় কোনও উত্‍সব নয়, আইনি মতেই চার হাত এক হয়েছিল। সেবছরই ৩০ জুন মা হন নাতাশা। ছেলের নাম রাখেন অগস্ত্য।  

হার্দিক এখন যেমন সিঙ্গল, তেমনই অনন্য়াও কিন্তু সিঙ্গল। অভিনেতা আদিত্য় রয় কাপুরের সঙ্গে সম্প্রতিই তাঁর ব্রেক-আপ হয়েছে। আম্বানিদের বিয়ে থেকে ফেরার পরেই হার্দিক-অনন্য়া, একে-অপরকে ইনস্টাগ্রামে ফলো করাও শুরু করেছেন। যা আরও জল্পনা বাড়িয়েছে দুয়ের সম্পর্ক ঘিরে।

আরও পড়ুন: নেতৃত্বের দৌড়ে এগিয়েও পপাত চ! কীভাবে হার্দিককে মাত সূর্যর? এল চাঞ্চল্যকর রিপোর্ট!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.