শিখর ধাওয়ান আউট

দুর্দান্ত শুরু ভারতের। দুর্দান্ত শুরু করেছিলেন ভারতের দুই ওপেনার শিখর ধাওয়ান এবং বিরাট কোহলি। করবেন নাই বা কেন! অস্ট্রেলিয়াকে ৩-০ ব্যবধানে সিরিজ হারিয়ে এসে প্রথম ম্যাচে পুনেতে আনকোরা শ্রীলঙ্কার কাছে হেরে যেতে হয়েছিল। এই ম্যাচ হারলেই, হারতে হবে সিরিজ। তাই ঝোড়ো শুরু করেছিলেন ভারতের দুই ওপেনার।

Updated By: Feb 12, 2016, 08:14 PM IST
শিখর ধাওয়ান আউট

ওয়েব ডেস্ক: দুর্দান্ত শুরু ভারতের। দুর্দান্ত শুরু করেছিলেন ভারতের দুই ওপেনার শিখর ধাওয়ান এবং বিরাট কোহলি। করবেন নাই বা কেন! অস্ট্রেলিয়াকে ৩-০ ব্যবধানে সিরিজ হারিয়ে এসে প্রথম ম্যাচে পুনেতে আনকোরা শ্রীলঙ্কার কাছে হেরে যেতে হয়েছিল। এই ম্যাচ হারলেই, হারতে হবে সিরিজ। তাই ঝোড়ো শুরু করেছিলেন ভারতের দুই ওপেনার।

২৫ বলে ৫১ রানের ইনিংস খেলে আউট হয়ে যান শিখর ধাওয়ান। এই মুহূর্তে ক্রিজে রয়েছেন রোহিত শর্মা (২২ অপরাজিত) এবং অজিঙ্কা রাহানে (০)। ভারতের রান ৭.১ ওভারে ৭৬ রানে ১ উইকেট। এর আগে এদিন টস জেতেন শ্রীলঙ্কার অধনিয়াক চান্ডিমাল। টস জিতে তিনি ভারতকে আগে ব্যাটিং করতে পাঠালেন। ভাবা হয়েছিল, আজ দলে সুযোগ পেতে পারেন পবন নেগি। কিন্তু না, দলে রাখা হয়েছে অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকেই। তবে, শ্রীলঙ্কা দলের প্রথম একাদশে ফিরে এসেছেন অভিজ্ঞ তিলকরত্নে দিলশান।

.