Shubman Gill: রশ্মিকাকে নিয়ে গুঞ্জন! শুভমন রাখলেন না রাখঢাক! সোশ্যালে খুল্লামখুল্লা ক্রিকেটার

Shubman Gill's Reaction to Rashmika Mandanna Crush News Goes Viral: দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে শুভমন গিলের। এবার আর চুপ থাকতে পারলেন না পঞ্জাবের ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় খুল্লামখুল্লা শুভমন জানিয়ে দিলেন যে, তাঁর সঙ্গে রশ্মিকার সম্পর্কের রসায়ন ঠিক কী!  

Updated By: Mar 8, 2023, 01:24 PM IST
Shubman Gill: রশ্মিকাকে নিয়ে গুঞ্জন! শুভমন রাখলেন না রাখঢাক! সোশ্যালে খুল্লামখুল্লা ক্রিকেটার
এবার চর্চায় শুভমন-রশ্মিকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুভমন গিল (Shubman Gill) প্রমাণ করে দিয়েছেন যে, তিনি ভারতীয় দলের (Team India) আগামীর ব্যাটিং মহাতারকা হতে চলেছেন। অসাধারণ ক্রিকেটের পাশেপাশেই শুভমনের নাম জড়ায় সুন্দরীদের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের জেরে। কখনও শোনা যায় যে, শুভমন ডেটিং করছেন 
সচিন কন্যা সারার সঙ্গে (Sachin Tendulkar's daughter Sara Tendulkar)। আবার কখনও শোনা যায় যে, পঞ্জাবের বছর তেইশের ক্রিকেটার সুন্দরী বলি অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে ডেট করছেন। তবে দুই সারাকে এবার মাঠের বাইরে পাঠিয়ে, শুভমনের মনে প্রবল ঝড় তুলেছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। রশ্মিকার সঙ্গে জুড়েছে 'ন্যাশনাল ক্রাশ অফ ইন্ডিয়া' (National Crush Of India) তকমা। এহেন রশ্মিকাই নাকি শুভমনের ক্রাশ। সম্প্রতি এমনই গুঞ্জন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এবার রশ্মিকার সঙ্গে সম্পর্ক নিয়ে আর কোনও রাখঢাক রাখলেন না শুভমন। সোশ্যাল মিডিয়ায় এসে সাফ জানিয়ে দিলেন যে কী চলছে তাঁর মনে...

ইনস্ট্যান্ট বলিউড নামের একটি ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে, শুভমনের সঙ্গে রশ্মিকার ছবি জুড়ে একটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয় ক্রাশ 'আপডেট: রশ্মিকা মন্দানা'! শুভমন নিজে সেই পেজের কমেন্ট সেকশনে এসে লিখেছেন, 'এটা কোন মিডিয়ার সঙ্গে কথোপকথন! যে বিষয়ে আমি বিন্দুবিসর্গও জানি না'। দক্ষিণের সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গে রশ্মিকার বহুদিন ধরেই সম্পর্ক রয়েছে বলে জানা যায়। যদিও বিজয় বা রশ্মিকা, কখনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কোথাও। সুকৌশলে কিছু ইঙ্গিত দিয়েছেন বা এড়িয়ে গিয়েছেন কোনও মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে। 

আরও পড়ুনWATCH | Team India Celebrates Holi: বিরাটের উদ্দাম নাচ, রোহিত ছুড়ছেন আবির! রং মেখে ভূত টিম ইন্ডিয়া

এই মুহূর্তে শুভমন ব্যস্ত বর্ডার-গাভাসকর ট্রফি (Border-Gavaskar Trophy 2023) নিয়ে, ভারত প্রথম দুই টেস্ট জিতে ২-০ এগিয়ে গিয়ে টানা তৃতীয়বারের জন্য ট্রফি ধরে রাখে। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। দ্বিতীয় টেস্টে দেশের রাজধানীতেও জয়ধ্বজা উড়িয়েছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদের হারিয়েছিল ৬ উইকেটে। প্রথম দুই টেস্টে শুভমনের জায়গা হয়নি। তাঁর বদলে খেলেছেন কেএল রাহুল। এরপর ইন্দোরে শুভমন আসেন প্রথম একাদশে। চূড়ান্ত অফ-ফর্মে থাকা রাহুলকে বসিয়ে শুভমনকে খেলায় টিম ম্যানেজমেন্ট। গিল প্রথম ইনিংসে ২১ ও দ্বিতীয় ইনিংসে ৫ রান করেন। আর এই টেস্টে ৯ উইকেটে অস্ট্রেলিয়া ম্যাচ জিতে যায়। আগামী ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। আহমেদাবাদে নামার আগে চুটিয়ে হোলি সেলিব্রেট করেছে টিম ইন্ডিয়া। প্র্যাকটিস সেরে হোটেলে ফেরার পথে টিম বাসেই চুটিয়ে আবির মাখলেন বিরাট-রোহিত-শুভমন। বিরাটকে পাওয়া গেল সব চেয়ে ফুরফুরে মেজাজে। বাসের মধ্যেই চুটিয়ে নাচলেন তিনি। অন্যদিকে রোহিত যাঁকে পারলেন তাঁকে লক্ষ্য করে আবির ছুড়ে দিলেন। শুভমনই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.