Shoaib Malik | T20 World Cup 2022: ইনস্টায় আগুনে শরীর দেখিয়ে নির্বাচকদের কড়া বার্তা পাক তারকার

শোয়েব মালিক নির্বাচকদের কড়া বার্তা দিয়ে দিলেন। পাক তারকা অলরাউন্ডার জানিয়ে দিলেন যে, তিনি হাল ছাড়ছেন না। খেলা ছাড়ার ভাবনা নেই বছর চল্লিশের ক্রিকেটারের।

Updated By: Oct 18, 2022, 05:21 PM IST
Shoaib Malik | T20 World Cup 2022: ইনস্টায় আগুনে শরীর দেখিয়ে নির্বাচকদের কড়া বার্তা পাক তারকার
শোয়েবের কড়া বার্তা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) জন্য পাকিস্তান অত্যন্ত শক্তিশালী দল বেছে নিয়েছে ঠিকই। কিন্তু বিশ্বযুদ্ধে শামিল নন শোয়েব মালিক (Shoaib Malik)। ওয়াঘার ওপারের ক্রিকেটীয় দেশের অভিজ্ঞ অলরাউন্ডারকে ছাড়াই এগিয়ে যাবে বলে ঠিক করেছে পাকিস্তান। গতবছর টি-২০ বিশ্বকাপে শেষবার দেশের জার্সিতে খেলা শোয়েব জানিয়ে দিলেন যে, তিনি হাল ছাড়ছেন না। ইনস্টাগ্রামে টোনড শরীর দেখিয়ে শোয়েব লিখলেন, 'ছেড়ে দেওয়া আমার কাছে বিকল্প নয়'। একেবারে জিম থেকেই ছবি শেয়ার করেছেন ১৯৯৯ সালে আন্তর্জাতিক অভিষেক করা বছর চল্লিশের ক্রিকেটার। টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়ায়, শোয়েবের নির্বাচকদের ওপর কোনও ক্ষোভ বা হতাশা নেই। তিনি সম্প্রতি এই বিষয়ে এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমার কাজ হচ্ছে ক্রিকেট খেলা। যখনই সুযোগ পাব আমি খেলব। কাউকে নিয়ে আমার কোনও সমস্যা নেই। কারোর বিরুদ্ধেও কিছু বলার নেই। আমার কেরিয়ারে সাফল্যের আসল কারণই হচ্ছে ইতিবাচক থাকা।'

গতকাল ব্রিসবেনে ইংল্যান্ড-পাকিস্তান টি-২০ বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচে মুখোমুখি হয়েছিল। এদিন জস বাটলারদের বিরুদ্ধে পাকিস্তান খেলায়নি বাবর আজমকে । তাঁর পরিবর্তে অধিনায়কত্ব করলেন তাঁর ডেপুটি শাহদাব খান। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে সবুজ ব্রিগেড। পাকিস্তান নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে তুলল ১৬০ রান। ২৬ বল হাতে রেখে ইংল্যান্ড হাসতে হাসতে ম্যাচ জিতে নেয় ৬ উইকেটে। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে না নামলেও, পাক অধিনায়ক বাবর দারুণ সময় কাটাচ্ছেন। সম্প্রতি তাঁর ২৮তম জন্মদিন পালন করেছিল আইসিসি । সেখানে বাকি ১৫ জন অধিনায়ক উপস্থিতও ছিলেন। কেক কেটে হয়েছিল জন্মদিন উদযাপন। আর এবার সুনীল গাভাসকরের কাছ থেকে শুভেচ্ছা পেলেন পাক ক্রিকেটের আইকন। পিসিবি সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে, যা ইতিমধ্যেই ভাইরাল। বাবরের হাতে একটি ক্যাপ তুলে দেন সানি। সঙ্গে পাক ব্যাটার পেলেন 'লিটল মাস্টার'-এর কাছ থেকে মহামূল্যবান পরামর্শ। 

আরও পড়ুন:IND vs PAK, BCCI AGM: পাক মাটিতে রোহিত-বাবরের লড়াই হচ্ছে না, এশিয়া কাপের জন্য নিরপেক্ষ ভেন্যু দাবি করলেন জয় শাহ

টি-২০ বিশ্বকাপে পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাহদাব খান (ভাইস-ক্যাপ্টেন), আসিফ আলি, ফখর জমন, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনাইন, মহমন্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও শান মাসুদ রিজার্ভে: উসমান কাদির, মহম্মদ হ্যারিস ও শাহনাওয়াজ দাহানি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.