বাবার চুল ঝরে টাক পড়ছে, নতুন টোটকা আবিষ্কার শিখর ধাওয়ানের ছেলের

ফর্ম নিয়ে তিনি চিন্তিত নন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিন একদিনের ম্যাচে দারুণ ফর্মে রয়েছেন তিনি। দুটি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন। ধারাবাহিক পারফরম্যান্স করছেন। ফলে আপাতত জায়গা হারানোর আশঙ্কা নেই। তবে শিখর ধাওয়ান অন্য একটা ব্যাপার নিয়ে বেশ চিন্তায় রয়েছেন। তাঁর চুল ঝরে যাচ্ছে। ফলে অচিরেই টাক পড়ার শঙ্কায় ভুগছেন তিনি। তবে এমন মহাসমস্যার মুহূর্তে এগিয়ে এসেছে তাঁর ছেলে জোরাবর। এইটুকু বয়সে সে কিনা চুল ঝরা রোধের টোটকা আবিষ্কার করে ফেলেছে। আর সেই টোটকা নিয়ে জোরাবর এগিয়ে এসেছে বাবাকে সাহায্য করতে। 

Updated By: Jan 30, 2019, 03:48 PM IST
বাবার চুল ঝরে টাক পড়ছে, নতুন টোটকা আবিষ্কার শিখর ধাওয়ানের ছেলের

নিজস্ব প্রতিনিধি : ফর্ম নিয়ে তিনি চিন্তিত নন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিন একদিনের ম্যাচে দারুণ ফর্মে রয়েছেন তিনি। দুটি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন। ধারাবাহিক পারফরম্যান্স করছেন। ফলে আপাতত জায়গা হারানোর আশঙ্কা নেই। তবে শিখর ধাওয়ান অন্য একটা ব্যাপার নিয়ে বেশ চিন্তায় রয়েছেন। তাঁর চুল ঝরে যাচ্ছে। ফলে অচিরেই টাক পড়ার শঙ্কায় ভুগছেন তিনি। তবে এমন মহাসমস্যার মুহূর্তে এগিয়ে এসেছে তাঁর ছেলে জোরাবর। এইটুকু বয়সে সে কিনা চুল ঝরা রোধের টোটকা আবিষ্কার করে ফেলেছে। আর সেই টোটকা নিয়ে জোরাবর এগিয়ে এসেছে বাবাকে সাহায্য করতে। 

আরও পড়ুন-  ক্রিকেট ম্যাচ চলাকালীন মৌমাছি হানা, জখম দর্শকদের পাঠাতে হল হাসপাতালে

বাবার কাঁধে চড়ে বসেছে ছেলে। তার পর বাবার মাথায় ছড়িয়ে দিচ্ছে নুন। ছেলের এমন কাণ্ড দেখে হেসে কুটোপাটি শিখর। এমনই এক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন ধাওয়ান। নিচে লিখেছেন, ''জোরাবর একখানা নতুন টোটকা আবিষ্কার করেছে। এতে চুল গজাতে পারে। অলৌকিক এই উপাদান চুল পড়া বন্ধ করে দিতে পারে। জোরাবর সবার আগে আমার উপর ট্রাই করছে সেটা।'' প্রসঙ্গত, নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ জিতে ফেলেছে ভারতীয় দল। প্রথম একদিনের ম্যাচে ৭৫ রানের অপরাজিত ছিলেন ধাওয়ান। দ্বিতীয় ম্যাচে করেছিলেন ৬৬ রান। 

আরও পড়ুন-  প্রাইভেট জেটের সামনে 'বিরুষ্কা', ছুটি কাটাতে গেলেন বিরাট-অনুষ্কা

সিরিজ ইতিমধ্যে জিতে ফেলায় এখন হালকা মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলের অধিকাংশ ক্রিকেটারের সঙ্গে পরিবার রয়েছে। ক্রিকেটের পাশাপাশি পরিবারের সঙ্গেও সময় কাটানোর সুযোগ পাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। 

.