নকল স্যালুট! শামিকে হিন্দিতে জবাব দিলেন কটরেল

শামি-কোহলির এই নকল করার ব্যাপারটা অবশ্য ভালোভাবে নেয়নি ফক্স স্পোর্টস এশিয়া।

Updated By: Jun 29, 2019, 02:13 PM IST
নকল স্যালুট! শামিকে হিন্দিতে জবাব দিলেন কটরেল

নিজস্ব প্রতিবেদন : কটরেল স্যালুট ক্লাব। এবারের বিশ্বকাপে শোনা যাচ্ছে এই শব্দটা। ক্যারিবিয়ান পেসার শেলডন কটরেল এর সেলিব্রেশন স্টাইল থেকে শব্দটার উত্পত্তি হয়েছে। কটরেল জামাইকান আর্মিতে কর্মরত। আবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেন। সেই কটরেল প্রতিটা উইকেট পাওয়ার পর বিশেষ স্টাইলে উদযাপন করেন। সেনার মতো স্যালুট করে চলে সেই সেলিব্রেশন। যা কি না এবার বিশ্বকাপ বেশ জনপ্রিয়। সেই কটরেল ভারতের বিরুদ্ধে ম্যাচেও একই স্টাইলে সেলিব্রেশন করেছিলেন। তার পরই মহম্মদ শামি মজা করে তাঁকে নকল করেন। 

আরও পড়ুন-  দু'সপ্তাহের জন্য হার্দিক পান্ডিয়াকে চাই, বিসিসিআইয়ের কাছে আবেদন পাকিস্তানের প্রাক্তন তারকার

আসলে মহম্মদ শামিকে আউট করার পর কটরেল স্যালুট স্টাইলে সেলিব্রেট করেছিলেন। এর পর যুজবেন্দ্র চাহলের বলে এলবিডব্লিউ হন কটরেল। তখন শামি তাঁকে নকল করে পাল্টা স্যালুট স্টাইলে সেলিব্রেট করেন। এর পরই নেটদুনিয়ায় এই দুই তারকার দুটি ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়। এমনকী শামির এমন কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাচ্ছিলেন বিরাট কোহলি। তার পর তিনি কটরেলকে নকল করেন। তবে শামি-কোহলির এমন নকল করার ভিডিয়ো প্রকাশ্যে আসার পর দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ ব্যাপারটিকে নিছকই মজা হিসাবে নিয়েছেন। কেউ আবার বলেছেন, এভাবে নকল করাটা শোভনীয় নয়।

আরও পড়ুন-  ভারতের সাহায্য চাইলেন পাকিস্তানের শোয়েব আখতার

শামি-কোহলির এই নকল করার ব্যাপারটা অবশ্য ভালোভাবে নেয়নি ফক্স স্পোর্টস এশিয়া। তারা শামির এই কাণ্ড নিয়ে সমালোচনা করেছে। টুইটে ফক্স স্পোর্টস এশিয়ার অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ‘জওয়ানকে অসম্মান নাকি নিছকই আনন্দ? এমনটা করার কী দরকার ছিল শামি?’ ফক্স স্পোর্টসের ওই টুইটের সূত্র ধরে নিজের প্রোফাইল থেকে কটরেল আবার হিন্দিতে শামিকে জবাব দিলেন। রিটুইট করে ক্যারিবিয়ান পেসার লিখেছেন, ‘খুব আনন্দের বিষয়। খুব ভালো বোলিং। নকল করনা হি সবসে বড়ি চাপলুসি হ্যয়!’

.