Shane Warne Passes Away: তোয়ালেতেও রক্তের দাগ! ওয়ার্নির মৃত্যু নিয়ে বড় আপডেট দিল থাইল্যান্ড পুলিস

নিজস্ব প্রতিবেদন: শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে বড়সড় আপডেট দিল থাইল্যান্ড পুলিস। শেন ওয়ার্নের মৃত্যুর কারণ জানাল তারা। থাইল্যান্ড পুলিস জানিয়েছে, ওয়ার্নের বুকে ব্যথা হয়েছিল। অজি তারকা ক্রিকেটার তার অভিযোগও করছিলেন। এছাড়াও ওয়ার্ন হাঁপানিতেও ভুগছিলেন।  

থাইল্যান্ডের বিলাসবহুল ভিলাতে যে ঘরে ওয়ার্নের মৃতদেহ পড়েছিল সেখানে রক্তের দাগ পাওয়া গিয়েছে। এমনটাই দাবি করেছে থাইল্যান্ডের পুলিস। শুধু ঘরে নয়, ওয়ার্নের স্নান করার তোয়ালেতেও রক্তের দাগ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিস। কিংবদন্তি অস্ট্রেলিয়ান লেগ স্পিনার শেন ওয়ার্ন শুক্রবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫২ বছর বয়সে মারা যান। ওয়ার্ন থাইল্যান্ডের একটি ভিলায় ছিলেন। ডাক্তাররা তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা করেছিলেন, কিন্তু ব্যর্থ হন। ওয়ার্নের অকাল মৃত্যু ক্রিকেট বিশ্বে একটি বড় ধাক্কা।   

Thai Police

এই বিষয়ে বো ভুট থানার পুলিস সুপার ইউতানা সিরিসোম্বাট বলেছেন, "ওয়ার্ন হাঁপানিতেও ভুগছিলেন। তিনি হৃদরোগেও আক্রান্ত ছিলেন। বুকে ব্যথা নিয়েই তিনি অস্ট্রেলিয়া থেকে আমাদের দেশে এসেছিলেন।"  
 
শেন ওয়ার্ন কীভাবে মারা গেলেন তা নিয়ে সবার মনে বড় প্রশ্ন ছিল। এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ওয়ার্নের কী কী সমস্যা ছিল, তা জানিয়ে দিল থাইল্যান্ড পুলিস। এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে বুকে ব্যথা হয়েছিল শেন ওয়ার্নের। এ ছাড়া তিনি হাঁপানি ও হৃদরোগেও ভুগছিলেন। মেডিকেল রিপোর্টে এই তথ্য গুলো দেখা গেছে। জানা গিয়েছে হৃদরোগের বিষয়েও চিকিৎসকদের পরামর্শও নিচ্ছিলেন ওয়ার্ন।

এর আগে শেন ওয়ার্নের ম্যানেজার জানিয়েছিলেন থাইল্যান্ডে সেই রাতে কী হয়েছিল। তিনি জানান, শেন ওয়ার্ন ফক্স ক্রিকেট থেকে ছুটি নিয়ে ছুটি কাটাতে থাইল্যান্ডে গিয়েছিলেন। সেখানে পৌঁছানোর পর বিকেল পাঁচটার দিকে তিনি বের হতে যাচ্ছিলেন। তবে তার আগেই তার মৃত্যু হয়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। শেন ওয়ার্ন অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি টেস্ট ম্যাচে রেকর্ড ৭০৮টি উইকেট নিয়েছেন। বিশ্বের সর্বোচ্চ টেস্ট উইকেট সহ বোলারদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার হয়ে ১৯৪টি ওয়ানডে খেলেছেন এবং তিনি ২৯৩টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: IPL 2022: CSK বনাম KKR ম্যাচ দিয়ে শুরু ক্রোড়পতি লিগ, দেখে নিন পুরো সূচি

আরও পড়ুন: ICC Women’s World Cup 2022, INDWvsPAKW : চারটি ক্যাচ, একটি স্টাম্পড আউট! দুরন্ত Richa; মেয়েকে নিয়ে গর্বিত বাবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

English Title: 
Shane Warne Passes Away: Thai police reveal fresh details on Warne’s death, bloodstains found on floor
News Source: 
Home Title: 

তোয়ালেতেও রক্তের দাগ! ওয়ার্নির মৃত্যু নিয়ে বড় আপডেট দিল থাইল্যান্ড পুলিস

Shane Warne Passes Away: তোয়ালেতেও রক্তের দাগ! ওয়ার্নির মৃত্যু নিয়ে বড় আপডেট দিল থাইল্যান্ড পুলিস
Caption: 
চিরঘুমে ক্রিকেটের দিয়েগো মারাদোনা। ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No
Section: