লালবাজারের তদন্তে সন্তুষ্ট হাসিন

 মানসিক কষ্ট এবং দুঃখের মধ্যে থাকা সত্ত্বেও কলকাতার গোয়েন্দেরা যেভাবে তাঁকে সাহায্য করছে এবং পাশে দাঁড়িয়েছে তাতে তিনি খুশি, জানিয়েছেন হাসিন জাহান। 

Updated By: Mar 19, 2018, 09:00 AM IST
লালবাজারের তদন্তে সন্তুষ্ট হাসিন

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় স্পিডস্টার মহম্মদ শামির বিরুদ্ধে যেভাবে তদন্ত চালাচ্ছে কলকাতা পুলিস, তাতে সন্তুষ্ট হাসিন জাহান। রবিবার সাংবাদিক বৈঠকে শামি-পত্নী হাসিন বলেন, "লালবাজার (কলকাতা পুলিসের সদর দফতর) যেভাবে আমার সঙ্গে ব্যবহার করছে এবং এই তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে আমি সন্তুষ্ট।" মানসিক কষ্ট এবং দুঃখের মধ্যে থাকা সত্ত্বেও কলকাতার গোয়েন্দেরা যেভাবে তাঁকে সাহায্য করছে এবং পাশে দাঁড়িয়েছে তাতে তিনি খুশি, জানিয়েছেন হাসিন জাহান। 

আরও পড়ুন- নাইট অধিনায়কের ব্যাটে 'নাগিন ডান্স', নিদহাস ট্রফি জয় ভারতের

উল্লেখ্য এদিন হাসিন বলেন, "শামি আমার জীবনের ভরসা ছিল, আমার মাথার ছাদ ছিল ও। আমার মাথার ওপর থেকে সরে গিয়ে আমাকে একেবারে নিঃসঙ্গ করে দিয়েছে। এখন তিন সন্তানকে নিয়ে একেবারে একা হয়ে পড়েছি। আমার কোনও ভবিষ্যৎ নেই। এমন মানসিক ক্লেশ এবং নিঃসঙ্গ অবস্থায় যেভাবে লালবাজার আমার পাশে এসে দাঁড়িয়েছে তাতে আমি সন্তুষ্ট।" গোয়েন্দাদের প্রশংসা করে তিনি এও বলেন, "আমি জানি না কোনটা তাঁদের কর্তব্য, কীভাবে তাঁরা তদন্ত করছে, তবে আমার সঙ্গে যেভাবে ব্যবহার করা হচ্ছে তাতে আমি সন্তুষ্ট এবং আমি মানসিক অবলম্বন খুঁজে পেয়েছি।" 

আরও পড়ুন- ''আমার একটাই দোষ, আমি হাসিন জাহানের স্বামী''

প্রসঙ্গত, ভারতের জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে লালবাজারের দ্বারস্থ হয়েছিলেন হাসিন জাহান। খুনের চক্রান্ত, বিবাহ বহিভূর্ত সম্পর্ক, বধূ নির্যাতন এবং দাদাকে দিয়ে ধর্ষণ করানোর চেষ্টা, শামির বিরুদ্ধে এমনই একাধিক অভিযোগ রয়েছে হাসিনের। আর শামি-পত্নীর এই অভিযোগের ভিত্তিতেই ভারতের এক নম্বর ফাস্ট বোলারের বিরুদ্ধে এফআইআর দায়ের করে লালবাজার। শুরু হয় তদন্ত। ভারতীয় দলের স্পিডস্টারের বিরুদ্ধে তদন্তে করছে লালবাজারের মহিলা গ্রিভান্স সেল। হাসিন জাহানের অভিযোগের ভিত্তিতে শামির বিরুদ্ধে তদন্ত করছে বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখাও।

আরও পড়ুন- বোর্ডের চুক্তিতে ফিরতে পারেন শামি !

.