Shakib Al Hasan | IND vs BAN: খুনের কেসেই মাথা গেল সাকিবের! কালো দড়ি চিবোতে চিবোতেই ব্যাটিং...

Shakib Al Hasan: খবরের শিরোনামে আবারও সাকিব আল হাসান। এবার দড়ি চিবিয়ে নজর কাড়লেন  

Updated By: Sep 20, 2024, 08:18 PM IST
Shakib Al Hasan | IND vs BAN: খুনের কেসেই মাথা গেল সাকিবের! কালো দড়ি চিবোতে চিবোতেই ব্যাটিং...
সাকিবের আজব কীর্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের পলাতক প্রাক্তন প্রধানমন্ত্রী, শেখ হাসিনার (Sheikh Hasina) মতোই খুনের মামলায় অভিযুক্ত তিনিও। কিন্তু ভারতের বিরুদ্ধে বাংলাদেশের ভরসা সেই সাকিব আল হাসানই (Shakib Al Hasan)। ভারত-বাংলাদেশ (IND vs BAN) প্রথম টেস্টের দ্বিতীয় দিনে নজর কাড়লেন সাকিব। ব্যাটিং করে কিন্তু নয়, সাকিব ব্যাট করার সময়ে, একটি কালো দড়ি চিবোচ্ছিলেন, আর সেই দড়িটি হেলমেট থেকে ঝুলছিল। যা দেখে ধারাভাষ্য়কার থেকে শুরু করে ফ্য়ানরা অবাক হয়ে গিয়েছেন। 

আরও পড়ুন: হলিউডে পা রাখছেন লিয়ো! খবর রেখেছেন কি? এখনই ১.১৫ বিলিয়ন ডলারের...

ভারতের প্রথম ইনিংসে ৩৭৬ রান তুলেছিল। জবাবে বাংলাদেশের প্রথম ইনিংস শেষ হয়ে যায় ১৪৯ রানে। এদিন ছয়ে ব্য়াট করতে নেমেছিলেন সাকিব। ৫টি চারের সুবাদে ৬৪ বলে তিনি ৩২ রান করেন। ভালোই সেট হয়ে গিয়েছিলেন পদ্মাপারের প্রাক্তন অধিনায়ক। কিন্তু রবীন্দ্র জাদেজার বলে ঋষভ পন্থের হাতে ক্য়াচ তুলে দেন তিনি। বুমরা একাই তুলে নিলেন চার উইকেট। মহম্মদ সিরাজ, আকাশ দীপ ও জাদেজা পেলেন দুই উইকেট করে। বাংলাদেশিদের কাছে ৩৭৬ রানই যে পাহাড় প্রমাণ হতে চলেছে তা আগেই বোঝা গিয়েছিল, বাস্তবেও ঠিক সেটাই ঘটল। ২২৭ রানে এগিয়ে থেকেও, বাংলাদেশকে ফলো-অন না করিয়ে ভারত দ্বিতীয় ইনিংস শুরু করে। 

রোহিতরা চেয়েছিলেন যে, রানের পাহাড়ে পদ্মাপারের দেশকে পিষে দেবেন। সেই পথেই এগিয়ে চলেছে ভারত। দ্বিতীয় দিনের খেলা শেষে ভারত ৩০৮ রানে এগিয়ে। রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়াল ওপেন করতে নেমেছিলেন। প্রথম ইনিংসের মতোই রোহিত এদিনও ফিরে গেলেন দ্রুত। প্রথম ইনিংসে করেছিলেন ৬, দ্বিতীয় ইনিংসে করলেন ৫! রোহিত ফেরার পর যশস্বীও বেশিক্ষণ ক্রিজে থাকেননি। ১৭ বলে ১০ রান করে সাজঘরে ফেরেন তিনি। নাহিদ রানার বলে ক্য়াচ তুলে দেন লিটন দাসের হাতে। চারে নামা বিরাট কোহলিও ফ্লপ। প্রথম ইনিংসে তিনিও করেছিলেন ৬ রান। এদিন তার চেয়ে ১১ রান বেশি করে থামলেন ১৭-তে। মেহদি হাসান মিরাজের বলে এলবিডব্লিউ হয়ে যান তিনি। দিনের শেষে ক্রিজে আছেন শুভমন গিল (৩৩) ও ঋষভ পন্থ (১২)

আরও পড়ুন: হকির ফাইনালে চিনের পতাকা হাতে পাকিস্তান! লজ্জার মাথা খেয়ে চূড়ান্ত ট্রোলড থার্ড বয়

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

 

 

 

.