২৪ ঘণ্টার মধ্যে বাহুবলী বদল! নতুন অবতারের খোঁজ দিলেন শাহরুখ খান

 বাহুবলীর মতো সুপারহিরো হয়ে উঠতে কে না চায়! 

Updated By: Apr 6, 2019, 05:57 PM IST
২৪ ঘণ্টার মধ্যে বাহুবলী বদল! নতুন অবতারের খোঁজ দিলেন শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন : এর আগে হায়দরাবাদের আফগান স্পিনার জানিয়েছিলেন, ভারতীয় সিনেমার মধ্যে বাহুবলী তাঁর সব থেকে প্রিয়। হওয়ারই কথা। গ্রাফিক্স হোক বা সাউন্ড এফেক্ট, বাহুবলী ভারতীয় সিনেমার মান এক অন্য মাত্রায় তুলে নিয়ে গিয়েছে। রশিদের পর ডেভিড ওয়ার্নারও বলেছিলেন, তিনি বাহুবলীর চরিত্রে অভিনয় করতে চান। আসলে বাহুবলীর মতো সুপারহিরো হয়ে উঠতে কে না চায়! ওয়ার্নার বা রশিদও তাই বাহুবলীর মতো অতিমানবিক হয়ে উঠতে চাইছেন। আর সেই চাওয়া থেকেই তাঁরা বাহুবলীর প্রতি টান অনুভব করছেন।

আরও পড়ুন-  IPL 2019 : ''রাহুল গান্ধীও জিতে যেতে পারেন, বেঙ্গালুরু আর পারবে না''

গতকালই হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসনের আলাপচারিতার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এসেছে। তাতে ওয়ার্নারের কাছে উইলিয়ামসন জানতে চাইছেন, অভিনয় কেরিয়ার নিয়ে কী লক্ষ্য? ওয়ার্নার চটজলদি জবাব দিয়েছেন যে তিনি বাহুবলীতে অভিনয় করতে চান। সে তো গেল তাঁর চাওয়া। কিন্তু আসলে কে হতে পারেন বাহুবলী। দক্ষিণী সুপারস্টার প্রভাসকে সরিয়ে বাহুবলী হয়ে ওঠার মতো দক্ষতা কার রয়েছে! ধরে নিন বাহুবলী বাছাইয়ের বিচার যদি হয় আইপিএলের নিরিখে! তা হলে? 

আরও পড়ুন-  IPL 2019 : ৬৬০ কিমি পাড়ি দিয়ে মুম্বই ড্রেসিংরুমে! এভাবেই আইপিএল পূরণ করে ক্রিকেটপ্রেমীদের স্বপ্ন

এই তর্কের বিহীত করেছেন শাহরুখ খান। তিনি জানিয়েছেন, এইউ মুহুর্তে বাহুবলী হওয়ার দৌড়ে কে এগিয়ে রয়েছেন! শুক্রবার বেঙ্গালুরুর বিরুদ্ধে অতিমানবিক ইনিংস খেলেছেন আন্দ্রে রাসেল। আর তাই শাহরুখ খান তাঁকেই বেছেছেন বাহুবলী হিসাবে। নিজের টুইটারে তিনি রাসেলের একটি ছবি দিয়েছেন। সেখানে বাহুবলী হিসাবে রাসেলকে সুপার ইম্পোজ করা হয়েছে। কিং খান লিখেছেন, ''ছেলেরা দারুণ খেলেছ। দলের প্রত্যেকে দারুণ খেলেছে। কিন্তু বাড়তি কৃতিত্ব দিতে হবে ছবিতে থাকা লোকটি।'' আরও একটি টুইটে শাহরুখ আরও লিখেছেন, ''যারা ডাগ-আউটে বসে থাকে তাঁরা রাসেলকে চেনে। সবাই জানে ও ক্রিজে থাকলে সবকিছুই সম্ভব। রাসেল সত্যিকারের চ্যাম্পিয়ন। মাসল ম্যান।''   

 

.