Watch, IND vs PAK, Shahid Afridi: ভারত-পাক ম্যাচে আফ্রিদি কন্যার হাতে ছিল ভারতের পতাকা!

এই ম্যাচ দেখতে গ্যালারিতে ছিলেন আফ্রিদির কন্য়া। পাকিস্তানের 'লালা' বলছেন যে, ভেন্যুতে পাকিস্তানের পতাকার ঘাটতি দেখা গিয়েছিল, সেই জন্য তাঁর কন্যা বাধ্য হয়ে ভারতের পতাকা হাতেই নিয়েই পাকিস্তানকে সমর্থন করেছিলেন।

Updated By: Sep 12, 2022, 05:19 PM IST
Watch, IND vs PAK, Shahid Afridi: ভারত-পাক ম্যাচে আফ্রিদি কন্যার হাতে ছিল ভারতের পতাকা!
এ কী বললেন আফ্রিদি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi) এক সাক্ষাৎকারে এমন কথা বলে ফেললেন, যে রাতারাতি তা ভাইরাল হয়ে গেল। সদ্যসমাপ্ত এশিয়া কাপের (Asia Cup 2022) সুপার ফোর রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান (IND vs PAK)। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Dubai International Cricket Stadium) লিগের ফিরতি ম্যাচে পাকিস্তান পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছিল ভারতকে। আর এই ম্যাচ দেখতে গ্যালারিতে ছিলেন আফ্রিদির কন্য়া। পাকিস্তানের 'লালা' বলছেন যে, ভেন্যুতে পাকিস্তানের পতাকার ঘাটতি দেখা গিয়েছিল, সেই জন্য তাঁর কন্যা বাধ্য হয়ে ভারতের পতাকা হাতেই নিয়েই পাকিস্তানকে সমর্থন করেছিলেন।

আরও পড়ুন: Watch, Ramiz Raja: ভারতীয় সাংবাদিকের সঙ্গে চরম দুর্ব্যবহার পিসিবি প্রধানের, কেড়ে নিচ্ছিলেন ফোন!

পাক চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে আফ্রিদি হাসতে হাসতে বলেন, 'আমার স্ত্রী আমাকে বলেছিল যে, ভারত-পাক ম্যাচে স্টেডিয়ামে খুব বেলি হলে ১০% পাকিস্তানের ফ্যান ছিল। বাকি সবাই ভারতের ফ্যান। পাকিস্তানের পতাকা পাওয়া যাচ্ছিল না। আমার ছোট মেয়ে ভারতের পতাকাই হাতে নিয়েছিল। আমি সেই ভিডিয়ো পেয়েছিলাম। তবে নিশ্চিত ছিলাম না যে, শেয়ার করব কি করব না!' ম্যাচে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন বাবর আজম। ভারত প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান তুলেছিল। জবাবে মহম্মদ রিজওয়ানের ৫১ বলে ৭১ রানে সৌজন্যে পাকিস্তান এক বল বাকি থাকতে পাঁচ উইকেটে ম্যাচ জিতে নেয়। এই দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামেই এশিয়া কাপ ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। গত রবিবার দাসুন শনাকার দল পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে মাথায় তুলেছে এশিয়ার সেরা দলের মুকুট। এই নিয়ে ছ'বার এশিয়া সেরা হল দ্বীপরাষ্ট্রের ক্রিকেট টিম। ১৯৮৬, ১৯৯৭, ২০০৪, ২০০৮ ও ২০১৪ সালের পর ফের চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলঙ্কা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.