ক্ষমা চাইলেন সরিতা দেবী, এআইবিএ-কে নির্বাসন তুলে নেওয়ার অনুরোধ বক্সিং ইন্ডিয়ার

ক্ষমা চাইলেন সরিতা দেবী। এবার বক্সিং ইন্ডিয়া, আন্তর্জাতিক বক্সিং অ্যাসোশিয়েসনের (এআইবিএ) কাছে সরিতা দেবীর উপর লাঘু হওয়া অস্থায়ী নির্বাসন তুলে নেওয়ার আবেদন জানাবে।

Updated By: Oct 27, 2014, 08:31 PM IST
 ক্ষমা চাইলেন সরিতা দেবী, এআইবিএ-কে নির্বাসন তুলে নেওয়ার অনুরোধ বক্সিং ইন্ডিয়ার

ওয়েব ডেস্ক: ক্ষমা চাইলেন সরিতা দেবী। এবার বক্সিং ইন্ডিয়া, আন্তর্জাতিক বক্সিং অ্যাসোশিয়েসনের (এআইবিএ) কাছে সরিতা দেবীর উপর লাঘু হওয়া অস্থায়ী নির্বাসন তুলে নেওয়ার আবেদন জানাবে।

২০১৪ সালে ভুল এশিয়ান গেমসে ভুল রেফারিংয়ের অভিযোগ এনে প্রতিবাদে নিজের ব্রোঞ্জ মেডেল প্রত্যাখান করেন সরিতা দেবী। এই ঘটনার জেরে তাঁর উপর অস্থায়ী নির্বাসন জারি করে এআইবিএ।

বক্সিং ইন্ডিয়ার প্রেসিডেন্ট সন্দীপ জাজোদিয়া আজ সাংবাদিকদের জানিয়েছেন নিঃশর্ত ক্ষমা চেয়েছেন এই ভারতীয় বক্সার। এআইবিএ-এর এবার উচিৎ সরিতার অতীতের অনবদ্য রেকর্ডের দিকে নজর দিয়ে এই নির্বাসন তুলে নেওয়া।  

তিনি জানিয়েছেন বক্সিং ইন্ডিয়া আশা করছে তাঁরা এআইবিএ-কে বোঝাতে সক্ষম হবেন যে সরিতার মেডেল প্রত্যাখানের সিদ্ধান্ত সাময়িক আবেগের বহিঃপ্রকাশ।

আজ সকালে এইআইবিএ-কে চিঠি লিখে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন। তিনি জানিয়েছেন পোডিয়ামে মেডেল প্রত্যাখানের মত ঘটনার আর পুনরাবৃত্তি হবে না। তিনি আন্তর্জাতিক বক্সিং অ্যাসোসিয়েশনকে নির্বাসন তুলে নেওয়ার অনুরোধ করেছেন।

 

 

.