Sanjiv Goenka Applauds KL Rahul: 'গালি'র পর তালি! আইপিএল যেন বলছে, দ্যাখো কী কী হয়! আলোচনায় ফের গোয়েঙ্কা-রাহুল

Sanjiv Goenka Applauds As KL Rahul Takes Brilliant Catch: সঞ্জীব গোয়েঙ্কা ফের ভাইরাল হলেন। তবে এবার কারণ কিন্তু আলাদা। একবার প্রতিবেদনে চোখ বুলিয়ে নিন।

Updated By: May 15, 2024, 03:17 PM IST
 Sanjiv Goenka Applauds KL Rahul: 'গালি'র পর তালি! আইপিএল যেন বলছে, দ্যাখো কী কী হয়! আলোচনায় ফের গোয়েঙ্কা-রাহুল
সঞ্জীব আলিঙ্গনে রাহুল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চর্চাতেই রয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা ও কেএল রাহুল (Sanjiv Goenk vs KL Rahul)। তবে এবার আর আলোচনা নেতিবাচক নয়। বলা যায় বেশ ইতিবাচক। এখন ডিজাস্টার ম্য়ানেজমেন্টের কাজে ব্য়স্ত সঞ্জীব! ভাবমূর্তি বদলের চেষ্টাও বলা যেতে পারে। খানিকটা জুতো মেরে গোরুদানের মতোই ঘটনা ঘটছে পরপর। দলের অধিনায়ককে মাঠে ভর্ৎসনা করে তুমুল সমালোচিত হওয়ার পর, নিজেকে বদলাচ্ছেন গোয়েঙ্কা। কখনও আলাদা করে নৈশভোজ করাচ্ছেন দলের মালিক। কখনও করতালিতে জানাচ্ছেন সম্মান।

আরও পড়ুন: '৪০০ কোটির প্রফিট করেও এত রাগ!' রাহুল বিতর্কে গোয়েঙ্কাকে গাঁথলেন শেহওয়াগ

লখনউ সুপার জায়েন্টস ও সানরাইজার্স হায়দরাবাদের, খেলা শেষ হওয়ার পরেই দেখা গিয়েছিল যে, লখনউ দলের মালিক সঞ্জীব স্ট্যান্ড থেকে নেমে এসেছিলেন মাঠে। তারপর ভরা স্টেডিয়ামে তিনি তীব্র ভর্ৎসনা করেছিলেন তাঁর অধিনায়ক রাহুলকে ! রাহুল চুপ করে সব শুনে যান। গোয়েঙ্কা ঠিক কী বলেছিলেন রাহুলকে তা শোনা যায়নি বটে, তবে তাঁদের কথোপকথনের, বলা ভালো একজনেরই কথা বলার ধরন ও অঙ্গভঙ্গি দেখে সাফ বোঝাই গিয়েছিল যে, মালিক অগ্নিশর্মা হয়েই দলের অধিনায়ককে ধুয়ে দিয়েছেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। মালিকের অপ্রত্য়াশিত আচরণ নিয়ে বিস্তর চর্চা চলেছিল সোশ্য়াল মিডিয়ায়। তবে এবার গালি বদলে গেল তালিতে। 

গত মঙ্গলবার নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ও লখনউ মুখোমুখি হয়েছিল। রাহুলরা ১৯ রানে হেরেছেন ঋষভ পন্থদের কাছে। এই নিয়ে হারের হ্য়াটট্রিক করল এলএসজি। আর এই ম্য়াচে দিল্লির ইনিংসের নবম ওভারে এমন এক দৃশ্য়ের জন্ম দিয়েছিল, যা ফের ভাইরাল হয়েছে। শে হোপ কভারের উপর দিয়ে বল ওড়াতে গিয়েছিলেন। কিন্তু ব্য়াটে-বলে ঠিকঠাক কানেক্ট হয়নি। রাহুল ডাইভ দিয়ে অসাধারণ ক্য়াচ নিয়েছিলেন। যা দেখে গোয়েঙ্কা স্ট্যান্ডে উঠে দাঁড়িয়ে হাততালি দেন। এই ছবিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Gautam Gambhir Destroys Kevin Pietersen: 'ওরা অধিনায়ক নাকি!', গম্ভীর টর্পেডোতে ধ্বংস পিটারসেন-এবিডি, হার্দিক কটাক্ষেই বিলীন

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.