এক অঙ্গে কত রূপ! 'দিল দিয়া গল্লা' গেয়ে আতিফ আসলামকে চ্যালেঞ্জ সঞ্জয় মঞ্জরেকরের

এবার সঞ্জয় মাঞ্জরেকর গাইলেন সলমন খানের টাইগার জিন্দা হ্যায় সিনেমার জনপ্রিয় গান দিল দিয়া গল্লা।

Updated By: Jul 6, 2019, 01:21 PM IST
এক অঙ্গে কত রূপ! 'দিল দিয়া গল্লা' গেয়ে আতিফ আসলামকে চ্যালেঞ্জ সঞ্জয় মঞ্জরেকরের

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন ক্রিকেটার, ধারাভাষ্যকার আবার গায়কও। কখনও কখনও আবার তিনি ক্রিকেট বিশারদও বটে। সঞ্জয় মঞ্জরেকরের এক অঙ্গে কত রূপ! এর আগেও তিনি কিশোর কুমারের গান গেয়ে সমর্থকদের চমকে দিয়েছেন। সঞ্জয়ের গলার সুরের সঙ্গে দর্শকদের পরিচিতি ঘটেছে অনেকদিন আগেই। তবে তিনি যে নিজেকে গায়ক হিসাবে দিন-দিন উন্নত করে তুলছেন, কে জানত! এবার সঞ্জয় মাঞ্জরেকর গাইলেন সলমন খানের টাইগার জিন্দা হ্যায় সিনেমার জনপ্রিয় গান দিল দিয়া গল্লা।

আরও পড়ুন-  হুবহু কপিল দেব! ফার্স্ট লুক-এ কামাল করে দিলেন রণবীর সিং

সোশ্যাল মিডিয়ায় সময়টা ভাল যাচ্ছে না মঞ্জরেকরের। একে তো এমএস ধোনির সমালোচনা করে সমর্থকদের তোপের মুখে পড়েছিলেন। তার উপর আবার রবীন্দ্র জাদেজাকে আধা বোলার-আধা ব্যাটসম্যান বলে বসেছিলেন। এর পর দর্শকরা তো বটেই, জাদেজাও প্রকাশ্যে আক্রমণ করে বসেন তাঁকে। ভারতীয় দলের হয়ে খুবই কম সংখ্যক আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন সঞ্জয়। জাদেজা সেই প্রসঙ্গ টেনে এনে বিঁধেছেন তাঁকে। সমর্থকরা অভিনব পদ্ধতিতে মঞ্জরেকরের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। সঞ্জয় মঞ্জরেকর ধারাভাষ্য দিলেই টিভি মিউট করেছেন কিছু সংখ্যক দর্শক। তার পর সেই মিউট করা টিভির ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এমন কায়দায় প্রতিবাদের নাম দেওয়া হয়েছিল- মিউট মাঞ্জরেকর।

আরও পড়ুন-  একদিনের ক্রিকেট থেকে অবসর নিলেন শোয়েব মালিক

ভিডিয়োটি যদিো কিছুদিন আগের। বিশ্বকাপের ম্যাচের মাঝে সঞ্জয় মঞ্জরেকর গাইলেন দিল দিয়া গল্লা। সেই গান মোবাইলে রেকর্ড করে রাখলেন অনুষ্ঠানের সঞ্চালিকা সীমা আগরওয়াল। গায়ক সঞ্জয় মঞ্জরেকরের প্রতিভা দেখে অনেকেই প্রশংসা করেছেন। অনেকে আবার বলেছেন, গানটা এতটাই ভাল গেয়েছেন সঞ্জয় যে তিনি দিল দিয়া গল্লা-র আসল গায়ক আতিফ আসলামকে চ্যালেঞ্জ করতে পারেন! 

.