হুবহু কপিল দেব! ফার্স্ট লুক-এ কামাল করে দিলেন রণবীর সিং

ফার্স্ট লুক-এ একশোয় একশো পেলেন পর্দার 'আলাউদ্দিন খিলজি'। 

Updated By: Jul 6, 2019, 11:23 AM IST
হুবহু কপিল দেব! ফার্স্ট লুক-এ কামাল করে দিলেন রণবীর সিং

নিজস্ব প্রতিবেদন : কেউ কেউ ভ্রু কুঁচকেছিলেন। রণবীর সিংকে কি আদৌ কপিল দেবের ভূমিকায় ঠিকঠাক মানাবে? রণবীর সিং পরিশ্রমী। তাঁর অভিনয় দক্ষতা নিয়েও কেউ প্রশ্ন তোলেননি। কিন্তু প্রশ্ন উঠেছিল কপিল দেবের মতো তাঁকে দেখতে লাগবে কি না তা নিয়ে! ১৯৮৩ বিশ্বকাপ জয়ী কপিল দেবের বায়োপিক আসছে। আর তাতে নাম ভূমিকায় অভিনয় করবেন রণবীর। কপিল দেবের মতো হাঁটাচলা, চাল-চলন, কথাবার্তা- সবই নকল করে ফেলেছেন 'গালি বয়'। ফার্স্ট লুক-এ রণবীরকে কেমন দেখতে লাগে, সেটাই ছিল দেখার। সেই অপেক্ষা শেষ। কপিল দেব হয়ে ধরা দিলেন রণবীর। আর ফার্স্ট লুক-এ একশোয় একশো পেলেন পর্দার 'আলাউদ্দিন খিলজি'। হুবহু যেন কপিল দেবকে দেখা যাচ্ছে পোস্টার-এ।

আরও পড়ুন-  একদিনের ক্রিকেট থেকে অবসর নিলেন শোয়েব মালিক

আজ রণবীর সিং-এর জন্মদিন। আর আজই কপিল দেবের বায়োপিক '83-এর ফার্স্ট লুক-এ দেখা গেল রণবীরকে। তাঁকে কপিল দেবের লুকস-এ দেখে হতভম্ব হয়ে গেলেন দর্শকরা। রণবীর লিখলেন, স্পেশাল দিনে আপনাদের জন্য আসছেন হরিয়ানা হ্যারিকেন, কপিল দেব। রণবীরের এই ছবি দেখার পর প্রথম প্রতিক্রিয়া দিলেন শিখর ধাওয়ান। লিখলেন, হুবহু যেন পাজি (কপিল দেবকে যে নামে ডাকেন ভারতীয় ক্রিকেটাররা)। হ্যাপি বার্থ ডে ব্রো। রণবীর সিংয়ের এমন লুকস দেখে চমকে উঠেছেন বলিউডের অনেকেই। সবার মুখেই এক কথা, রণবীর সিং যেন অবিকল কপিল দেব।

আরও পড়ুন-  ICC World Cup 2019: দুরন্ত শাহিন! বাংলাদেশকে হারিয়েই বিশ্বকাপ শেষ করল সরফরাজের দল

কেরিয়ারে এই প্রথমবার কোনও জীবন্ত কিংবদন্তির বায়োপিকে অভিনয় করবেন রণবীর। বড় চ্যালেঞ্জ, বলেছিলেন রণবীর। তার জন্য হোমওয়ার্ক শুরু করে দিয়েছিলেন রণবীর। কপিল দেবের সঙ্গে ওঠা-বসা শুরু করেছেন বহুদিন আগে থেকে। যাতে বিশ্বজয়ী অধিনায়কের চরিত্র ভালভাবে ফুটিয়ে তুলতে পারেন। জানা যাচ্ছে, ২০২০ এপ্রিল নাগাদ রিলিজ করবে '83. 

.