Sania Mirza and Shoaib Malik: শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়, ডিভোর্স না দিয়েই বিয়ে করেন সানিয়াকে!

শোয়েবের প্রতারণার ইতিহাস প্রথম নয়। প্রথম পক্ষের স্ত্রীকেও ঠকান তিনি। এবার ঠকাচ্ছেন সানিয়াকে! এই মুহূর্তে এক সঙ্গে দুই পাকিস্তানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। এমনটাই খবর। 

Updated By: Nov 12, 2022, 07:06 PM IST
Sania Mirza and Shoaib Malik: শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়, ডিভোর্স না দিয়েই বিয়ে করেন সানিয়াকে!
শোয়েব আগের স্ত্রীকেও ঠকিয়েছেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানিয়া মির্জা ও শোয়েব মালিকের (Sania Mirza and Shoaib Malik) বিয়ে ভাঙছেই। ওয়াঘার ওপারের দেশের একাধিক মিডিয়ার দাবি, সেলেব কাপল হয়তো দ্রুত সরকারি ভাবে পথ আলাদা হওয়ার ঘোষণা করে দেবেন। এই মুহূর্তে পাক ক্রিকেটার ও টেনিসের গ্ল্যামগার্ল একাধিক টিভি শোয়ের জন্য চুক্তিবদ্ধ। ডিভোর্স সংক্রান্ত বিষয়ে কোনও বিবৃতি দিলেই বাড়বে তাঁদের আইনি জটিলতা। ফলে মুখে কুলুপ এঁটেছেন সানিয়া-শোয়েব। পাক মডেল আয়েশা ওমরের (Ayesha Omar) সঙ্গে শোয়েব সম্পর্কে জড়িয়েছেন বলেই, শোয়েব ছাড়তে চাইছেন সানিয়া সঙ্গ। এমনটাই খবর এক পক্ষের। এর পাশাপাশি এও জানা যাচ্ছে যে, পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও নাকি চলতি বছরের শুরুর দিকে সম্পর্কে জড়িয়েছে শোয়েব! প্রাক্তন পাক অধিনায়কের চরিত্র নিয়ে কিন্তু অতীতেও প্রশ্ন উঠছে। ফের একবার সেই সব প্রসঙ্গ ফিরে আসছে।

ঘটনাচক্রে শোয়েবের প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকিও ছিলেন ভারতীয়। যদিও এই বিয়ে নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। শোয়েব কখনও স্বীকার করেছেন, আবার কখনও এড়িয়ে গিয়েছেন আয়েশার কথা। কিন্তু ২০১০ সালে শোয়েব আর পালাতে পারেননি। কারণ আয়েশা প্রকাশ্যে বলেছিলেন যে, তাঁর সঙ্গে শোয়েবের বিয়ে হয়েছে। শোয়েব তাঁর সঙ্গে ডিভোর্স না করেই সানিয়াকে বিয়ে করেছেন। যা শোয়েব করতে পারেন না। ২০০৯-এ সানিয়ার সঙ্গে শোয়েবের আংটিবদল হয়েছিল হায়দরাবাদে। আয়েশাকে ডিভোর্স না দিয়েই শোয়েব বিয়ে করেছিলেন সানিয়াকে। কিন্তু আয়েশার বিস্ফোরক বক্তব্যের পরেই শোয়েব প্রথম পক্ষের স্ত্রীকে ডিভোর্স দেন। আয়েশার স্থূলতাই ছিল শোয়েবের অপছন্দের কারণ। 

প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে শোয়েব

আরও পড়ুন: Sania Mirza and Shoaib Malik: দুই পাক অভিনেত্রীর সঙ্গে মাখামাখির জন্যই কি মেয়ে-জামাইয়ের সম্পর্কে ভাঙন! মুখ খুললেন সানিয়ার বাবা

শোয়েব-সানিয়ার ১২ বছরের সম্পর্ক ভাঙতে বসেছে। ২০০৩ সালে প্রথম দেখা হয়েছিল তাঁদের। কিন্তু প্রথম দর্শনেই কারোর প্রতি কারোর কোনও অনুভূতি জন্মায়নি। ২০০৯ সালে হোবার্টে এরপর সানিয়া-শোয়েবের দেখা হয়। তারপরেই শুরু হয় পথচলা।  ভারত-পাকিস্তান রাজনৈটিক সম্পর্ক উঁচু তারেই বাঁধা। কিন্তু দুই দেশের এই সম্পর্কের চাপানোতোড় কোনও সমস্যা করেনি সানিয়া-শোয়েবের বিয়েতে। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের ঘর আলো করে আসে ইজহান। জানা যাচ্ছে সম্পর্ক ভাঙার পরেও পুত্রের দেখভাল করবেন তাঁরা। শোয়েব প্রথম স্ত্রীকেও ঠকিয়ে ছিলেন। এবার দ্বিতীয় স্ত্রীকেও ঠকাতে চলেছেন তৃতীয় সম্পর্কের জন্য। এর মাঝেই সানিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে স্পষ্ট সম্পর্ক ভাঙার ইঙ্গিত ছিল! সানিয়া যা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, তা ঘি-তে আরও বেশি করে আগুন ঢেলেছিল। সানিয়া লিখেছিলেন, 'দুই ভাঙা হৃদয় কোথায় যায়! হয়তো আল্লাহকে খুঁজতে।' এখন দেখার কোন দিকে যায় এই দুয়ের ভবিষ্যত!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.