Sania Mirza: দর্পণে নিজেকে দেখে আজ কী উপলব্ধি হয়? ডিভোর্সের পর সানিয়ার যে পোস্টে খবর

Sania Mirza shares first Instagram message after divorce with Pak cricketer Shoaib Malik: শোয়েব মালিকের সঙ্গে ডিভোর্সের পর প্রথম ইনস্টাগ্রাম পোস্ট সানিয়ার। তাঁর শব্দচয়ন ভাবাল আবারও!

Updated By: Jan 26, 2024, 03:23 PM IST
Sania Mirza: দর্পণে নিজেকে দেখে আজ কী উপলব্ধি হয়? ডিভোর্সের পর সানিয়ার যে পোস্টে খবর
ডিভোর্সের পর সানিয়ার প্রথম ইনস্টা পোস্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আলহামদুলিল্লাহ, উই ক্রিয়েটেড ইউ ইন প্য়ারিস'! বিয়ের মঞ্চ থেকে বর বেশে শোয়েব মালিকের (Shoaib Mallik) ইনস্টাগ্রামে একটা পোস্ট। পাক ক্রিকেটারের বাহুডোরে অভিনেত্রী সানা জাভেদ (Sana Javed)। ঝুপ করে শোয়েব মালিক-সানিয়া মির্জার (Sania Mirza and Shoaib Mallik) বছর ব্যাপী ডিভোর্সের জল্পনার অবসান হয়ে গিয়েছিল। সানিয়াকে অতীতের অধ্য়ায়ে রেখে, সানার সঙ্গে আগামীর পথচলা শুরু করেছেন শোয়েব। সমাজমাধ্য়মের পাতায় একটি পোস্টেই 'দুধ কা দুধ, পানি কা পানি' হয়ে গিয়েছিল। সানিয়া কোনও রকম কাদা ছড়াছড়ি করেননি। শোয়েবকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েই বিবৃতি দিয়েছিলেন। এবার সানিয়া ইনস্টাগ্রামে একটি মিরর সেলফি পোস্ট করলেন, কোথাও যেন কিছু না বলেও, অনেক কিছু বলে দিলেন টেনিসের গ্ল্যামগার্ল। তিনি ছবির ক্য়াপশনে ব্য়বহার করেছেন একটিই শব্দ। লেখেন, 'রিফ্লেক্ট', অর্থাৎ প্রতিফলন। সানিয়াই জানেন যে, তিনি কী দেখেন এখন দর্পণের সামনে! তবে নেটাগরিকরা তার অনুমান অবশ্যই করতে পেরেছেন। 

আরও পড়ুন: Novak Djokovic: টেনিসের সাম্প্রতিক ইতিহাসে বিরাট অঘটন, অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন জকোভিচ!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সানিয়ার টিম ও পরিবারের পক্ষ থেকে সানিয়া-শোয়েবের ভাঙন নিয়ে বিবৃতিতে লেখা হয়েছিল, 'সানিয়া তাঁর ব্যক্তিগত জীবনকে সর্বদাই লোকচক্ষু আড়ালে রেখেছেন। যাইহোক, আজ সময় এসেছে তাঁর কিছু বলার। শোয়েব এবং সানিয়ার কয়েক মাস আগেই বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। তিনি শোয়েবকে তাঁর নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছেন! সানিয়ার জীবনের এই সংবেদনশীল সময়ে, আমরা সমস্ত অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ, যেন তাঁরা যেন জল্পনা থেকে বিরত থাকেন এবং সানিয়ার গোপনীয়তার প্রয়োজনীয়তাকে সম্মান করেন।'

২০১০ সালে ভারতের টেনিস মহারথীর সঙ্গে বিয়ে করেছিলেন শোয়েব। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে, দুই তারকা আলাদা থাকেন। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন। সেলিব্রেটি দম্পতির এই সম্পর্ক ভেঙে যাওয়ার নেপথ্যে ছিল একাধিক মহিলার উপস্থিতি। শোয়েবের একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলেন সানিয়া। আর ঠিক সেই কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙেই গেল।ভারত-পাকিস্তান রাজনৈতিক সম্পর্ক উঁচু তারেই বাঁধা। কিন্তু দুই দেশের এই সম্পর্কের চাপানোতোড় কোনও সমস্যা করেনি সানিয়া-শোয়েবের বিয়েতে। ২০০৯ সালে সানিয়ার সঙ্গে শোয়েবের আংটিবদল হয়েছিল হায়দরাবাদে। টেনিসের গ্ল্যামগার্লের সঙ্গে পাক অলরাউন্ডারের এই বিয়ে নিয়ে অবশ্য কম চর্চা হয়নি তখন। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের ঘর আলো করে আসে ইজহান। যদিও সানিয়ার আগে শোয়েব, আয়েশা সিদ্দিকি নামে এক মহিলার সঙ্গে বিয়ে করেছিলেন বলেই জানা যায়। যদিও এই বিয়ে নিয়ে তর্ক-বিতর্ক রয়েছে।

আরও পড়ুন: WATCH: অযোধ্যার রাস্তায় 'বিরাট' দর্শন! নকল রাজায় উদ্বেল রামভক্তরা... হায় রে কপাল

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.