নতুন বছরেই টেনিস কোর্টে ফিরতে চলেছেন সানিয়া, জানিয়ে দিলেন কার সঙ্গে জুটি বাঁধবেন

ইডেন গার্ডেন্সে ভারত-বাংলাদেশ পিঙ্ক বল টেস্ট দেখতে এসে সানিয়া মির্জা জানিয়ে গিয়েছিলেন যে খুব শীঘ্রই টেনিস কোর্টে ফিরতে চলেছেন তিনি।

Updated By: Nov 29, 2019, 07:28 AM IST
নতুন বছরেই টেনিস কোর্টে ফিরতে চলেছেন সানিয়া, জানিয়ে দিলেন কার সঙ্গে জুটি বাঁধবেন

নিজস্ব প্রতিবেদন : দু'বছর পর ফের টেনিস কোর্টে ফিরতে চলেছেন সানিয়া মির্জা। নতুন বছরেই কোর্টে ফিরছেন হায়দ্রাবাদী টেনিস সুন্দরী। জানুয়ারিতে অস্ট্রেলিয়ার হোবার্টে অনুষ্ঠিত আন্তর্জাতিক টুর্নামেন্টকেই টার্গেট করেছেন সানিয়া মির্জা।

ইডেন গার্ডেন্সে ভারত-বাংলাদেশ পিঙ্ক বল টেস্ট দেখতে এসে সানিয়া মির্জা জানিয়ে গিয়েছিলেন যে খুব শীঘ্রই টেনিস কোর্টে ফিরতে চলেছেন তিনি। জানান, ২০২০ সালে অষ্ট্রেলিয়ান ওপেনে নামার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে অস্ট্রেলিয়ান ওপেনের আগে হোবার্টে প্রস্তুতিমূলক টুর্নামেন্টে বিশ্বের ৩৮ নম্বর ইউক্রেনের নাদিয়া কিচেনকের সঙ্গে জুটি বেঁধে টেনিস কোর্টে নামছেন হায়দরাবাদী টেনিস সুন্দরী। ২০২০ সালের ১১ থেকে ১৮ জানুয়ারি হোবার্টে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন - দুদিনে পড়ল ২৭ উইকেট! ১৪৬ কেজি ওজনের ক্রিকেটারে পিষ্ট আফগানিস্তান

২০১৭ সালের অক্টোবরে চিন ওপেনে শেষবার টেনিস কোর্টে নেমেছিলেন সানিয়া। মা হওয়ার জন্য এতদিন টেনিস কোর্ট থেকে দূরে ছিলেন তিনি। মা হওয়ার পর টেনিস কোর্টে ফেরার জন্য অনুশীলন শুরু করলেও চিকুনগুনিয়ায় আক্রান্ত হন সানিয়া। তাই সামনের মাসে মুম্বইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলার কথা থাকলেও পুরোপুরি ফিট নন তিনি। হোবার্টে আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলার পরই অস্ট্রেলিয়ান ওপেনে নামবেন সানিয়া মির্জা।

 

Tags:
.