Sania Mirza Marrying Mohammed Shami? সানিয়া-শামির বিয়ের গুঞ্জন ময়দানে! টেনিস আইকনের বাবা বলেই দিলেন...

Sania Mirza Marrying Mohammed Shami? সানিয়া মির্জা কি মহম্মদ শামিকে বিয়ে করতে চলেছেন?  টেনিস আইকনের বাবা এবার বলেই দিলেন...  

Updated By: Jun 22, 2024, 07:03 PM IST
Sania Mirza Marrying Mohammed Shami? সানিয়া-শামির বিয়ের গুঞ্জন ময়দানে! টেনিস আইকনের বাবা বলেই দিলেন...
সানিয়া-শামির বিয়ের গুঞ্জন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানিয়া মির্জা (Sania Mirza), মহম্মদ শামি (Mohammed Shami)। যাঁদের কোনও বিশেষণের প্রয়োজন নেই। বিগত কয়েক দশকে ভারতের অন্যতম সফল ক্রীড়াবিদ তাঁরা। সানিয়া দেশের সর্বকালের শ্রেষ্ঠ মহিলা টেনিস খেলোয়াড়। অন্য়দিকে শামি চ্যাম্পিয়ন পেস বোলার। ঘরের মাঠে গতবছর বিশ্বকাপ দেখেছে (ICC ODI World Cup 2023) যে, শামির আগুন। বিশ্বকাপে বারবার শিরোনামে উঠে এসেছেন তিনি। প্রথম চার ম্যাচ তাঁকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট। কিন্তু ৭ ম্যাচে তিনি একাই ২৪ উইকেট তুলে নেন আগুনে পারফরম্যান্সে। হয়েছেন বিশ্বকাপের সর্বাধিক উইকেট শিকারিও। শামি মারাত্মক লাইন-লেন্থ-সুইং বিপক্ষের কাছে ছিল ত্রাসের বিজ্ঞাপন। সম্প্রতি শোনা যাচ্ছে যে, সানিয়া আর শামি নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন! (Sania Mirza Marrying Mohammed Shami)। সানিয়া-শামির বিয়ের গুঞ্জন ময়দান একেবারে সরগরম!

আরও পড়ুন: আজও গম্ভীরের আক্ষেপ, ঐতিহাসিক ফাইনালে 'ধোনি' না হওয়া! বলেই ফেললেন ভারতের ভাবী কোচ

সানিয়া-শামির রিলেশনশিপ স্ট্যাটাস এখন প্রায় এক। চলতি বছর শুরুর দিকে সানিয়ার সঙ্গে পাক ক্রিকেটার শোয়েব মালিকের ডিভোর্স হয়। অন্য়দিকে শামির সঙ্গেও তাঁর স্ত্রী হাসিন জাহানের সেপারেশন হয়ে গিয়েছে। এবার সানিয়া-শামির বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা। এক সর্বভারতীয় মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ইমরান বলেন, 'একেবারে জঘন্য় খবর একটা। সানিয়ার সঙ্গে শামির কখনও দেখাও হয়নি।' কাপযুদ্ধে দুরন্ত বোলিংয়ের জন্য় অর্জুন পুরস্কারে ভূষিত শামিকে ভোগাচ্ছে গোড়ালির চোট। তিনি বিশ্বকাপের পর দেশের জার্সিতে আর কোনও ফরম্য়াটে এখনও পর্যন্ত ক্রিকেট খেলেননি। 

শোয়েবের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের প্রায় পাঁচ মাস কেটে গিয়েছে। শোয়েব নিজের মতো জীবন বেছে নিয়েছেন। সানিয়াও রয়েছেন তাঁর রাস্তাতেই। সম্প্রতি ফরাসি ওপেনে ক্রিকেট পণ্ডিত হিসেবে কাজ করেছেন সানিয়া। তবে খেলাধুলো থেকে একটা ব্রেক নিয়ে তিনি গিয়েছেন হজে তীর্থযাত্রা করতে। যাওয়ার আগে সোশ্য়াল মিডিয়ায় লম্বা পোস্ট করে টেনিসের গ্ল্য়ামগার্ল লিখেছিলেন,  'প্রিয় বন্ধু এবং প্রিয়জনদের জানাতে চাই, আমি হজের পবিত্র যাত্রা শুরু করার অসাধারণ সুযোগ পেয়ে ধন্য হয়েছি। আমি এই রূপান্তরমূলক অভিজ্ঞতার জন্য প্রস্তুতি নিচ্ছি। কোনও ভুল-ত্রুটির জন্য আপনাদের ক্ষমা চাইছি। মুক্তি এবং আধ্যাত্মিক পুনর্নবীকরণের এই সুযোগের জন্য আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। আমি প্রার্থনা করি যে, আল্লাহ আমার প্রার্থনা গ্রহণ করবেন এবং আমাকে এই আশীর্বাদ ধন্য় পথে পরিচালিত করবেন। আমি বিরাট ভাগ্যবান এবং অপরিসীম কৃতজ্ঞ। আমি এক জীবনকালের যাত্রা শুরু করলাম। আপনাদের চিন্তা এবং প্রার্থনায় আমাকে রাখুন। আমার হৃদয় যেন আরও নম্র হয়। এবং শক্তিশালী নীতি নিয়ে আরও ভাল মানুষ হিসাবে প্রত্য়াবর্তনের আশা করলাম।'সানিয়া তাঁর পরিবারের সঙ্গেই হজে যাত্রা করেছেন। 

আরও পড়ুন:'খেলতে নেমে ৪-৫ জন ড্রেসিংরুমে ঘুমোচ্ছিল...'! বাবরদের সেঁকলেন প্রাক্তন টিম ডিরেক্টর

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.