সিঙ্গাপুরে জিতে সেরাদের সেরা সানিয়ারা

Updated By: Oct 26, 2014, 05:00 PM IST
সিঙ্গাপুরে জিতে সেরাদের সেরা সানিয়ারা

 

ওয়েব ডেস্ক: সানিয়া মির্জার মুকুটে আরও একটা পালক। পেশাদার টেনিসে মহিলাদের সেরা টুর্নামেন্টের ডাবলসে চ্যাম্পিয়ন হলেন সানিয়া মির্জা-কারা ব্ল্যাক। বছরের সেরা আট ডাবলস খেলোয়াড়কে বাছাই করে নিয়ে হয় এই প্রতিযোগিতা, পোশাকি নাম 'ডব্লুটিএ ফাইনালস্'। সেই সেরা আট খেলোয়াড়কে নিয়ে আয়োজিত টুর্নামেন্টে মহিলাদের ডাবলসে সানিয়ারা কাপ জিতলেন।

সিঙ্গাপুরে আয়োজিত এই টুর্নামেন্টে সানিয়া-জিম্বাবোয়ারে কারা ব্ল্যাক জুটি বেঁধে খেলতে নেমেছিলেন তৃতীয় বাছাই হিসাবে। চলতি বছর বেশ ভালই খেলছিলেন সানিয়া-কারা, কিন্তু কোয়ার্টার কিংবা সেমিতে গিয়ে হোঁচট খেতে হয়েছিল।  কিন্তু রবিবার সব সংশয়কে ছুড়ে ফেলে চ্যাম্পিয়ন হলেন সানিয়া-কারা। এই প্রথম এত বড় কোনও টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলেন সানিয়া।
 
আগামী বছর আর এক সঙ্গে খেলবেন না সানিয়া মির্জা ও কারা ব্ল্যাক। কিন্তু তার আগে ডাব্লু টি এ ফাইনালস খেতাব জিতে নজির সৃষ্টি করে গেলেন তাঁরা। প্রথমবারের জন্য টুর্নামেন্টে অংশ নিয়েই চ্যাম্পিয়ন ইন্দো-জিম্বাবোয়ে জুটি। ম্যাচ ছিল সু ওয়েই-পেঙ্গ শুয়াইয়ের বিরুদ্ধে। যারা নাকি এবারের ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়ন। কিন্তু ৬-১, ৬-০ ফলে সহজেই ম্যাচ জিতে মরসুমের শেষ খেতাব জিতে নিলেন সানিয়ারা। এই নিয়ে তৃতীয়বার ডাব্লু টি এ ফাইনালস খেতাব জিতলেন কারা ব্ল্যাক। সানিয়া জিতলেন এই প্রথম।

.