৬০ সেকেন্ডে সারার তৈরি কাবাব চেটেপুটে খেলেন সচিন

পাশাপাশি বাড়িতে বসে লকডাউনে অসহায় মানুষগুলোর দিকে সহযোগিতার হাতও বাড়িয়ে দিয়েছেন সচিন।

Updated By: May 7, 2020, 05:38 PM IST
৬০ সেকেন্ডে সারার তৈরি কাবাব চেটেপুটে খেলেন সচিন

নিজস্ব প্রতিবেদন: কোভিড-19 অতি মহামারীর কারণে আগামী ১৭ মে পর্যন্ত সারা দেশে লকডাউন চলছে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো গৃহবন্দি সেলিব্রিটিরাও। বাইশ গজকে বিদায় জানানোর পর এই প্রথম পরিবারের সঙ্গে এতটা সময় কাটাচ্ছেন সচিন তেন্ডুলকর। তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই ছুটি। সোশ্যাল মিডিয়াতে তারই নমুনা পাওয়া গেল।

বুধবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে কন্যা সারার তৈরি করা বিটরুট কাবাবের ছবি শেয়ার করেছেন সচিন। প্লেট ভর্তি কাবাব পোস্ট করে মাস্টার ব্লাস্টার লিখেছেন , "প্লেট ভর্তি এই কাবাব শেষ করতে মাত্র ৬০সেকেন্ড সময় লেগেছিল।" পাশাপাশি সুস্বাদু কাবাব করার জন্য মেয়ে সারাকে ধন্যবাদ জানিয়েছেন সচিন।
এই ছবি পোস্ট করার পর থেকে সচিনভক্তদের বার্তায় ভরে গেছে সচিনের মেসেজ বক্স।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Gone in 60 seconds!  Thanks for the fabulous beetroot kebabs @saratendulkar

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on

 

 

এর আগে ইনস্টাগ্রামে আরও একবার মেয়ে সারার তৈরি তাব্বুলিহ সালাড পোস্ট করেছিলেন সচিন। সেই ক্যাপশনে সচিন লিখেছিলেন, "আমার তাব্বুলিহ বলার আগেই প্লেট ফাঁকা হয়ে গিয়েছিল।" পরিবারের সঙ্গে প্রায় দেড়মাসের বেশি সময় কাটানো মুহূর্তের ছবিগুলো পোস্ট করে যেমন ভক্তদের জানান দিচ্ছেন তিনি লকডাউনে কেমন আছেন।

পাশাপাশি বাড়িতে বসে লকডাউনে অসহায় মানুষগুলোর দিকে সহযোগিতার হাতও বাড়িয়ে দিয়েছেন সচিন। এই করোনা ভাইরাসের জন্য প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর  ত্রাণ তহবিলে মোট পঞ্চাশ লক্ষ টাকা দান করেছেন। সেই সঙ্গে মুম্বইয়ের অসহায় পাঁচ হাজার মানুষের অন্নসংস্থানের ব্যবস্থা করেছেন ভারতীয় ক্রিকেটের এই আইকন।

আরও পড়ুন - স্বাস্থ্যবিধি মেনে নতুন নিয়মে অনুশীলন শুরু করবেন স্মিথ-ওয়ার্নাররা

 

.