স্বার্থের সঙ্ঘাত! বোর্ডের নোটিসের জবাব দিলেন মাস্টার

সচিনের পাশাপাশি ভিভিএস লক্ষ্ণণের কাছেও একই কারণে নোটিস পাঠিয়েছেন বোর্ডের ওম্বুডসম্যান।

Updated By: Apr 28, 2019, 04:52 PM IST
স্বার্থের সঙ্ঘাত! বোর্ডের নোটিসের জবাব দিলেন মাস্টার

নিজস্ব প্রতিবেদন : স্বার্থের সঙ্ঘাত বিষয়ে বোর্ডের নোটিসকে স্ট্রেট ড্রাইভে উড়িয়ে দিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। স্বার্থের সংঘাতের সব অভিযোগ বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিয়েছেন সচিন। বিসিসিআই-এর ওম্বুডসম্যান ডি কে জৈনের পাঠানো নোটিসের উত্তর ১৪টি পয়েন্টে দিলেন সচিন।

বোর্ডের অ্যাডভাইসরি কমিটির সদস্য সচিন। সঙ্গে তিনি আবার আইপিএলে মুম্বইয়ের সঙ্গে যুক্ত।  মাস্টার ব্লাস্টার ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সদস্য, একইসঙ্গে আইপিএলে মুম্বইয়ের মেন্টর হিসাবে কাজ করেন। মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার এক সদস্য সঞ্জীব গুপ্তা স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ এনে বোর্ডের দ্বারস্থ হয়েছিলেন। একই কারণে আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছেও নোটিস পাঠায় বোর্ড।সৌরভ অবশ্য ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সদস্য পদ থেকে অব্যহতি নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। যাতে স্বার্থের সঙ্ঘাতের বিষয়টি এড়ানো যায়! সচিনের পাশাপাশি ভিভিএস লক্ষ্ণণের কাছেও একই কারণে নোটিস পাঠিয়েছেন বোর্ডের ওম্বুডসম্যান।

আরও পড়ুন - ভোট দেওয়ার জন্য নতুন রাস্তা বের করলেন বিরাট কোহলি

২৮ এপ্রিলের মধ্যে সচিন-লক্ষ্ণণকে জবাব দিতে বলেছে বোর্ড। নির্ধারিত সময়ের আগেই বোর্ডের নোটিসের উত্তর দিয়ে দিয়েছেন সচিন। মাস্টার ব্লাস্টার পরিষ্কার জানিয়ে দিয়েছেন, মুম্বই ফ্র্যাঞ্চাইজির থেকে তিনি এক টাকাও নেন না। এমনকী মুম্বই ফ্র্যাঞ্চাইজি দলের কোনও সিদ্ধান্ত তিনি নেন না। ফলে স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ ধোপে টিকবে না। পাশাপাশি চিঠির উত্তরে সচিন এটাও স্পষ্ট করে দিয়েছেন যে বোর্ডের ওম্বুডসম্যান যদি চান তিনি এই বিষয়ে তদন্ত চালিয়ে যাবেন সেক্ষেত্রে মুখোমুখি সাক্ষাতের সময় নিজের আইনি পরামর্শদাতাকে সঙ্গে নিয়ে দেখা করবেন তিনি। 

.