ক্যাপ্টেন কার্তিকের সিদ্ধান্তে অখুশি, ম্যানেজমেন্টের উপর অভিমানী আন্দ্রে রাসেল

দলের এমন অবস্থার জন্য তিনি সব থেকে বেশি কষ্টে রয়েছেন।

Updated By: Apr 28, 2019, 03:56 PM IST
ক্যাপ্টেন কার্তিকের সিদ্ধান্তে অখুশি, ম্যানেজমেন্টের উপর অভিমানী আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন : ছুটতে ছুটতে শুরু করেছিল কলকাতা। আর এখন হোঁচট খেতে খেতে মুখ থুবড়ে পড়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। আইপিএল শুরু হওয়ার পর কলকাতা ছিল পয়েন্ট টেবিলের শীর্ষে। কিন্তু এখন! হাফ ডজন ম্যাচ হেরে দেওয়ালে পিঠ ঠেকেছে ক্যাপ্টেন দীনেশ কার্তিকের। ২০০৯ মরশুমের পর এবারই সব থেকে খারাপ পারফরম্যান্স করছে কলকাতা। অথচ এবার কলকাতার জার্সিতে অপ্রতোরোধ্য হয়ে উঠেছেন আন্দ্রে রাসেল। প্রায় একার হাতে একের পর এক ম্যাচ বের করেছেন তিনি। তাই দলের এমন অবস্থার জন্য তিনি সব থেকে বেশি কষ্টে রয়েছেন।

আরও পড়ুন-  ভোট দেওয়ার জন্য নতুন রাস্তা বের করলেন বিরাট কোহলি

আবেগ ধরে রাখছেন না রাসেল। বরং ক্যাপ্টেন ও ম্যানেজমেন্টের একের পর এক ভুলগুলো তুলে ধরছেন। সংবাদ সম্মেলনে এসে খোলামেলা কথা বললেন আন্দ্রে রাসেল। বললেন, আমাদের এই দলটা বেশ ভাল। ব্যালেন্সড। তার পর আমরা একের পর এক ম্যাচে হারছি। কারণ, কিছু ভুল সিদ্ধান্ত। একের পর এক হারের পরও সেই ভুল সিদ্ধান্তগুলোতে কোনও বদল হচ্ছে না। আমাদের দলের ব্যাটিং নিয়ে কোনও সমস্যা নেই। আমরা ম্যাচ জেতার মতো রান করছি। বড় রান তাড়াও করছি। তবে এমন অনেক ম্যাচের কথআ উল্লেখ করতে পারি যেগুলো আমরা খারাপ বোলিংয়ের জন্য হারছি।

আরও পড়ুন-  ভোট দিতে পারবেন না বিরাট কোহলি

দীনেশ কার্তিকের অধিনায়কত্বের দিকেও আঙুল তুলে রাসেল বলেছেন, কয়েকটা ম্যাচে গুরুত্বপূর্ণ সময়ে যে বোলারের বল করা উচিত ছিল, সে সময় সেই বোলার বল হাতে পায়নি। যার জন্য ম্যাচ হাত থেকে বেরিয়ে গিয়েছে। আমি সেই সব ম্যাচগুলোর কথা বলতে পারব। তার উপর এবার সবচেয়ে খারাপ ফিল্ডিং বোধ হয় আমরাই করছি। টিভিতে সবাই খেলা দেখছে। তাঁদের কাছেও তাই এটা স্পষ্ট। তিনি নিজে রান করছেন। কিন্তু দল একের পর এক ম্যাচে হারছে। আর এই পরিস্থিতিকে লজ্জাজনক বলে ব্যাখ্যা করেছেন রাসেল। তিনি বলেছেন, "দুদিন ধরে ঘরের বাইরে বেরোইনি। পেশাদার ক্রিকেটার হিসাবে ক্রমাগত হার আমাকে কষ্ট দেয়।"

.