Sachin Tendulkar: হোল্ডিংয়ের সঙ্গে ছবি শেয়ার করে সচিনের আবেগি টুইট

বাইশ গজের সর্বকালের সেরা ধারাভাষ্যকার হিসেবেই সোনার হরফে লেখা থাকবে হোল্ডিংয়ের নাম।

Updated By: Sep 16, 2021, 05:20 PM IST
 Sachin Tendulkar: হোল্ডিংয়ের সঙ্গে ছবি শেয়ার করে সচিনের আবেগি টুইট

নিজস্ব প্রতিবেদন:  দীর্ঘ ২০ বছর ধারাভাষ্যকারের হিসেবে কাজ করার পর অবসর নিয়েছেন মাইকেল হোল্ডিং (Michael Holding)। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি বোলারের দৃপ্ত কণ্ঠে শোনা যাবে না আর ধারাবিবরণী! হোল্ডিংয়ের জন্য আবেগি টুইট শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

আরও পড়ুন: Michael Holding: মাইক্রোফোনের সঙ্গে দীর্ঘ ২০ বছরের সম্পর্ক শেষ করলেন হোল্ডিং
 

ক্রিকেট ঈশ্বর বৃহস্পতিবার টুইটারে লেখেন,"ব্রডকাস্টিংয়ে অসাধারণ কেরিয়ারের জন্য আপনাকে অনেক শুভেচ্ছা মাইকেল হোল্ডিং। সারা বিশ্বের লক্ষাধিক মানুষ আপনার কণ্ঠস্বরের অভাব বোধ করবে। আপনি যেভাবে পয়েন্ট ধরে নিরপেক্ষ ও মন্তব্য রাখতেন ভারসাম্য বজায় রেখে, সেটাই আমি ভালবাসতাম। নিজের যত্ন নিন। সুস্থ থাকুন। অবসর উপভোগ করুন।"

আরও পড়ুন: Manchester Test: 'বিসিসিআই চার টেস্টের সিরিজই চেয়েছিল!' হোল্ডিং জানিয়েছেন দোশীকে

১৯৮৭ সালে ক্রিকেটকে আলবিদা জানানোর পর ক্রীড়াপণ্ডিত ও ধারাভাষ্যকার হিসেবে নিজেকে এক অন্য উচ্চতায় নিয়ে যান হোল্ডিং। জর্জ ফ্লয়েডের মৃত্যুর পর জাতিবিদ্ধেষ নিয়ে তাঁর মনোলগ গোট বিশ্বের মন কেড়ে নিয়েছিল। বাইশ গজের সর্বকালের সেরা ধারাভাষ্যকার হিসেবেই সোনার হরফে লেখা থাকবে তাঁর নাম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.