স্ত্রী অঞ্জলির জন্মদিন পালনে জঙ্গলে হাজির হলেন সচিন তেণ্ডুলকর

প্রতি বছরই শীতের সময় রাজস্থানের এই অঞ্চলে প্রচুর পর্যটকের আগমণ হয়। 

Updated By: Nov 11, 2018, 11:15 AM IST
স্ত্রী অঞ্জলির জন্মদিন পালনে জঙ্গলে হাজির হলেন সচিন তেণ্ডুলকর

নিজস্ব প্রতিনিধি : স্ত্রী অঞ্জলি তেণ্ডুলকরের ৫১তম জন্মদিন। এবার তাই একটু অন্যভাবে জন্মদিন পালনের পরিকল্পনা করেছিলেন সচিন তেণ্ডুলকর। আচমকাই তাই রাজস্থানের পালি জেলার জওয়াই বাঁধের সামনে সপরিবারে হাজির মাস্টার-ব্লাস্টার। যোধপুর থেকে সড়কপথে সেখানে হাজির হয়েছে তেণ্ডুলকর পরিবার। স্থানীয় একজন বলছিলেন, জওয়াই বাঁধের আশেপাশের এলাকায় চিতা বাঘ দেখা যায়। পাহাড়ি অঞ্চল বলে এখানে প্রচুর পরিমাণে চিতা বাঘ থাকে। তেণ্ডুলকর এখানে এসেছেন জঙ্গল সাফারি করবেন বলে। কাছাকাছি একটা সাত তারা হোটেলে রয়েছেন সচিন। 

আরও পড়ুন-  আজ বিশ্বকাপে ভারত-পাকিস্তান মহারণ কখন, কোথায় দেখবেন? জেনে নিন

তেণ্ডুলকর এসেছেন প্রায় ত্রিশজন বন্ধু-বান্ধব নিয়ে। হোটেলের এক ডজন রুম বুক করা হয়েছে বলে খবর। উইকএন্ড-এ জঙ্গল সাফারি ছাড়াও স্ত্রীর জন্মদিন পালন করার উদ্দেশ্য নিয়ে রাজস্থানে হাজির সচিন। এই অঢ্চলে লুনি নদী রয়েছে। নদীর আশেপাশের অঞ্চলে সকাল-বিকাল চিতা বাঘের আনাগোনা। সূত্রের খবর, সচিন এদিন বন্ধু-বান্ধবদের নিয়ে জিপ নিয়ে জঙ্গল সফরে বেরিয়েছিলেন। বন দফতরের কর্মীদের সঙ্গে নিয়ে জঙ্গলে বেশ কিছুক্ষণ ঘুরেছেন সচিন। জায়গায় জায়গায় জিপ দাঁড় করিয়ে ছবিও তুলেছেন। শনিবার রাতেই হোটেলে এসেছেন সচিন ও তাঁর পরিবারের লোকজন। রাতে আর তাঁরা কোথাও বেরোননি। গভীর রাতে স্ত্রী অঞ্জলির জন্মদিন উপলক্ষে একটা পার্টির আয়োজন করেছিলেন সচিন। সেখানে বন্ধু-বান্ধবদের নিয়ে খাওয়া-দাওয়া, হই-হুল্লোড় করেন। 

আরও পড়ুন-  ১৮ বছরে সব থেকে খারাপ টেস্ট পারফরম্যান্স বাংলাদেশের, ভারত ছ'য়ে

প্রতি বছরই শীতের সময় রাজস্থানের এই অঞ্চলে প্রচুর পর্যটকের আগমণ হয়। জওয়াই বাঁধের বিস্তীর্ণ অঞ্চলে চিতা বাঘের দেখা মেলে। এই অঞ্চলটি বন দফতরের সংরক্ষিত এলাকা। তাই এখানে ঘোরাফেরার জন্য বন দফতরের অনুমতি প্রয়োজন। সচিনকে অবশ্য এর আগেও বহুবার জঙ্গল সাফারিতে দেখা গিয়েছে। অবসর সময় জঙ্গলে বন্যপ্রাণী দেখা তাঁর সখের মধ্যেই পড়ে।

.