বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে 'আঙুল' বিতর্ক

উদ্বোধনী অনুষ্ঠানের সঙ্গে, রাশিয়া বনাম সৌদি আরবের উদ্বোধনী ম্যাচ দেখার জন্য বৃহস্পতিবার লুঝনিকি স্টেডিয়ামে জড়ো হয়েছিলেন প্রচুর সমর্থক।

Updated By: Jun 15, 2018, 01:01 PM IST
বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে 'আঙুল' বিতর্ক

নিজস্ব প্রতিবেদন :  রাশিয়া বিশ্বকাপের বর্ণময় উদ্বোধনী অনুষ্ঠানে বিতর্ক। বিতর্কের কেন্দ্র বিন্দুতে ইংল্যান্ডের পপ ও রক স্টার রবি উইলিয়ামস। রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন ও ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তোনিওর উদ্বোধনী ভাষন থেকে রোনাল্ডো, ক্যাসিয়াস, কাফুর মত বিশ্বতারকাদের উজ্জ্বল উপস্থিতি ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রবি উইলিয়ামসের 'মিডল ফিঙ্গার'।

আরও পড়ুন- এবার আর কামড়াবেন না, তবে কী করবেন সুয়ারেজ ?

উদ্বোধনী অনুষ্ঠানের সঙ্গে, রাশিয়া বনাম সৌদি আরবের উদ্বোধনী ম্যাচ দেখার জন্য বৃহস্পতিবার লুঝনিকি স্টেডিয়ামে জড়ো হয়েছিলেন প্রচুর সমর্থক। ব্রিটিশ গায়ক রবি উইলিয়ামস মাঠে নামলেন 'লেট মি এন্টারটেন ইউ' গাইতে গাইতে। কিন্তু কথা ছিল 'পার্টি লাইক রাশিয়া' গানটি গাওয়ার। প্রথমে রবি জানান, তাঁকে না কি ওই গান গাইতে বারণ করা হয়েছিল। পরে তিনিই বলেন, নিজের জনপ্রিয় ও পরিচিত অ্যালবামের গানই করার সিদ্ধান্ত নিই।

এ তো কিছুই নয়, উদ্বোধনী অনুষ্ঠানে গান গাইতে গাইতে 'মিডল ফিঙ্গার' দেখিয়ে বিতর্কে জড়ালেন ইংরেজ পপ তারকা রবি উইলিয়ামস। গানে গানে লুঝনিকি স্টেডিয়ামের দর্শকদের মাতিয়ে রেখেছিলেন কিন্তু হঠাত্ই গাইতে গাইতে বাঁ হাতের মধ্যমা দেখিয়ে বসেন তিনি।

.