সহজ জয়ের সুযোগ হাতছাড়া, দু'পয়েন্ট মাঠেই ফেলে দিয়ে এল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

সহজ জয়ের সুযোগ হাতছাড়া করে দু পয়েন্ট মাঠেই ফেলে দিয়ে এল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে অ্যান্ডারলেখটের সঙ্গে এক-এক গোলে ড্র করল রেড ডেভিলসরা। অ্যাওয়ে ম্যাচে একগুচ্ছে গোল মিস করে এগিয়ে থেকেও পয়েন্ট নষ্ট করলেন ম্যান ইউ ফুটবলাররা। প্রথমার্ধে হেনরিক মিখিতারিয়ানের গোলে এগিয়ে যায় ম্যান ইউ। দ্বিতীয়ার্ধে ম্যাচে একচ্ছত্র দাপট দেখালেও আর ব্যবধান বাড়াতে পারেননি ম্যান ইউ ফুটবলাররা।

Updated By: Apr 15, 2017, 09:01 AM IST
সহজ জয়ের সুযোগ হাতছাড়া, দু'পয়েন্ট মাঠেই ফেলে দিয়ে এল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

ওয়েব ডেস্ক: সহজ জয়ের সুযোগ হাতছাড়া করে দু পয়েন্ট মাঠেই ফেলে দিয়ে এল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে অ্যান্ডারলেখটের সঙ্গে এক-এক গোলে ড্র করল রেড ডেভিলসরা। অ্যাওয়ে ম্যাচে একগুচ্ছে গোল মিস করে এগিয়ে থেকেও পয়েন্ট নষ্ট করলেন ম্যান ইউ ফুটবলাররা। প্রথমার্ধে হেনরিক মিখিতারিয়ানের গোলে এগিয়ে যায় ম্যান ইউ। দ্বিতীয়ার্ধে ম্যাচে একচ্ছত্র দাপট দেখালেও আর ব্যবধান বাড়াতে পারেননি ম্যান ইউ ফুটবলাররা।

আরও পড়ুন তাঁর ছবিতে শুধুই ক্রিকেট নেই, বললেন সচিন তেন্ডুলকর

যখন মনে হচ্ছিল ম্যাচ সহজে জিতে যাবে ম্যান ইউ, তখনই পাল্টা আক্রমণে গোল করে যায় অ্যান্ডারলেখট। ম্যাচ শেষ হওয়ার চার মিনিট আগে গোল করে সমতা ফেরায় বেলজিয়ামের এই ক্লাবটি। ম্যাচ শেষে কোচ হোসে মোরিনহোর তোপের মুখে পড়লেন ইব্রাহিমোভিচরা। দলের ফুটবলাররা ছন্দহীন ফুটবল খেলেছেন বলে দাবি মোরিনহোর।

আরও পড়ুন  মহেন্দ্র সিং ধোনির পাশে দাঁড়ালেন ব্রেট লি

 

.