IND vs ENG: 'চিত্রনগরী'তে রোহিতরা, রাজকীয় হেরিটেজ থিমের ঘর, হোটেলে শুরু ফুড ফেস্টও!

Royal Heritage-themed suite and Gujarati food festival for Rohit Sharma's Team: 'চিত্রনগরী'তে চলে এসেছেন রোহিত শর্মা অ্যান্ড কোং। থাকা-খাওয়ায় হোটেল কর্তৃপক্ষের আলাদাই ভাবনা...

Updated By: Feb 12, 2024, 02:37 PM IST
IND vs ENG: 'চিত্রনগরী'তে রোহিতরা, রাজকীয় হেরিটেজ থিমের ঘর, হোটেলে শুরু ফুড ফেস্টও!
রোহিতদের জন্য় রাজকীয় ভাবনা হোটেলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-ইংল্য়ান্ডের মধ্য়ে চলছে পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ। হায়দরাবাদে প্রথম টেস্টে বেন স্টোকসের (Ben Stokes) ব্রিগেড বাজিমাত করেছে। ২৮ রানে হেরে ভারত সিরিজে ০-১ পিছিয়ে পড়েছিল। তবে বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টে ভারত দুরন্ত প্রত্য়াবর্তন করে, ১০৬ রানে ব্রিটিশদের উড়িয়ে সিরিজ ১-১ করে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শুরু তৃতীয় টেস্ট। 

আরও পড়ুন: CCL 2024: এখনও অধরা ট্রফি! টাইগার্সদের তাতাতে কেরিয়ারের 'ঋতু'বদলের দৃষ্টান্ত অধিনায়ক যীশুর

রাহুল দ্রাবিড় তাঁর দলবল নিয়ে চলে এসেছেন 'চিত্রনগরী'তে। রাজকোট শহর এই নামেও পরিচিত। রোহিতদের মাথা গোঁজার জন্য় বিসিসিআই বুক করেছে সায়াজি হোটেল। রাজকোটের বৃন্দাবন সোসাইটি মেইন রোডের উপর রয়েছে এই পাঁচতারা হোটেল। আর রোহিতদের আপ্যায়নে কোনও ত্রুটিই রাখেনি হোটেল কর্তৃপক্ষ। সেখানে এখন সাজো সাজো রব। ১১ থেকে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত রোহিতরা থাকছেন এখানে। 

রোহিত শর্মার জন্য বরাদ্দ করা হয়েছে প্রেসিডেন্সিয়াল স্য়ুট রুম। সৌরাষ্ট্রের রাজকীয় হেরিটেজের ছোঁয়াই রয়েছে এই ঘরে। অন্য়দিকে কেএল রাহুল পেয়েছেনও একই রকম একটি ঘর। হোটেল ডিরেক্টর উরবেশ পুরোহিত জানিয়েছেন যে, রোহিতরা সারা পৃথিবী ঘুরে ক্রিকেট খেলেন। আর তাঁরা যেখানেই যান সেখানেই পান প্রাশ্চাত্য়ের থিমের ঘর। স্বাদবদলের জন্য়ই এই ভাবনা। 

রোহিতদের জন্য় হোটেলে চলবে ফুড ফেস্টিভ্য়াল। গুজরাতি ও কাথিয়াওয়াড়ি খাবারই থাকছে রোহিতদের রসনাতৃপ্তির জন্য়। রয়েছে ফাফরা-জিলিপি, খাখরা, গাঠিয়া, থেপলা, খামান (ব্রেকফাস্টের জন্য়)। দই টিকারি, ভগহেরালা রোটলো, খিচড়ি-কাড়ি (নৈশভোজের জন্য়)। ভারতীয় দল কাথিয়াওয়াড়ির খাবার খুবই পছন্দ করে। এই কারণেই খাবারের তালিকা হয়েছে এমন।

তৃতীয় টেস্টে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরা (সহ অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, কেএল রাহুল, রজত পতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল , ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার ও আকাশ দীপ

আরও পড়ুন: Jasprit Bumrah: বুমরায় বুঁদ ব্রিটিশ নক্ষত্র, বিশেষ কারণেই ভারতীয়কে সেলাম, বসালেন সিংহাসনেও!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.