বিদায়বেলায় কাঁদলেন Ross Taylor, পেলেন 'গার্ড অফ অনার', Kohli, Dravid-এর শুভেচ্ছা

রস টেলরকে বিদায় জানানোর জন্য তাঁর স্ত্রী ও সন্তানরা উপস্থিত ছিলেন। তাঁকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানালেন রাহুল দ্রাবিড় ও বিরাট কোহলি। 

Updated By: Apr 4, 2022, 02:36 PM IST
বিদায়বেলায় কাঁদলেন Ross Taylor, পেলেন 'গার্ড অফ অনার', Kohli, Dravid-এর শুভেচ্ছা
বিদায়বেলায় আবেগপ্রবণ রস টেলর। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: তখন সবে নেদারল্যান্ডসের (Netherlands) বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচ খেলতে নেমেছিল নিউজিল্যান্ড (New Zealand)। জাতীয় সঙ্গীতের জন্য মাঠে নেমেছে দুই দলের ক্রিকেটাররা। সেই সময় হঠাৎই কেঁদে ফেলেন রস টেলর (Ross Taylor)। আসলে রস টেলরের এটাই শেষ আন্তর্জাতিক একদিনের ম্যাচ। এই কারণেই জাতীয় সঙ্গীতের সময় এই অভিজ্ঞ ব্যাটার কাঁদতে শুরু করেন। সেই সময় তাঁর চোখ জলে ভিজে যায়। সোশ্যাল মিডিয়ায় টেলরের সেই কান্নার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এ দিনের ম্যাচে তিনি ১৬ বলে ১৪ রান করে আউট হলেন তিনি। মাঠে নামা ও মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় তাঁকে গার্ড অফ অনার দিয়ে সম্মান জানানো হয়।  

টেলরকে বিদায় জানানোর জন্য তাঁর স্ত্রী ও সন্তানরা উপস্থিত ছিলেন। টেলর আগেই ঘোষণা করেছিলেন যে তিনি নেদারল্যান্ডসের বিরুদ্ধে একদিনের সিরিজের পরেই আন্তর্জাতিক ক্রিকেট অবসর নেবেন। দুই মাস আগে টেস্ট ক্রিকেট থেকেও সরে দাঁড়িয়েছিলেন এই কিউই ব্যাটার। 

রস টেলরকে তাঁর আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানালেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ও বিরাট কোহলি (Virat Kohli)। ভিডিও বার্তায় দ্রাবিড় বলেন, "অসাধারণ একটা কেরিয়ার। দারুণ একজন ক্রিকেটার। দুর্দান্ত একজন মানুষ। ওর সঙ্গে ২০০৮ সালে আরসিবিতে প্রথম দেখা হয়েছিল। এরপর থেকে একসঙ্গে খেলেছি, প্রতিপক্ষ হিসেবেও খেলেছি। সবসময় শেখার জন্য মুখিয়ে থাকত। আগামীর অনেক অনেক শুভেচ্ছা রইল রস।" 

বিরাট বলেন, "রস টেলর তোমাকে আগামীর অনেক অনেক শুভেচ্ছা রইল। অনেক ভাল ভাল মুহূর্ত আমরা কাটিয়েছি একসঙ্গে। নিউজিল্য়ান্ড ক্রিকেটের কিংবদন্তি। বিশ্ব ক্রিকেটের একজন সেরা অ্যাম্বাসেডর। আমি নিশ্চিত তোমার মুখের হাসিটা আগামীতেও এমনভাবেই দেখতে পাব আমরা।"

দেশের হয়ে ২৩৬টি একদিনের ম্যাচে ৮৬০৭ রান করেছেন টেলর। সঙ্গে ২১টি শতরান ও ৫১টি অর্ধ শতরান। ২০০৬ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ম্যাচে টেলর অভিষেক ঘতিয়েছিলেন। 

এছাড়া ১১২টি টেস্টে ক্রিকেটে তাঁর ব্যাট থেকে এসেছে ৭৬৮৩ রান। সঙ্গে রয়েছে ১৯টি শতরান ও ৩৫টি অর্ধ শতরান। 

আরও পড়ুন: Umesh Yadav, IPL 2022: কয়লাখনির অন্ধকার থেকে Team India-র সফর! আবেগপ্রবণ KKR-এর 'বিদর্ভ এক্সপ্রেস'

আরও পড়ুন: IPL 2022: কত নম্বরে ব্যাট করবেন Andre Russell? কবে মাঠে নামবেন Pat Cummins? জানালেন Brendon Maccullam

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.