Ronaldo | Argentina vs Croatia: 'যদি বলি আর্জেন্টিনার জন্য খুশি, তাহলে সেটা নিছকই ভণ্ডামি হবে'

Ronaldo: রোনাল্ডো নাজারিও, বলেলই চোখের সামনে ভেসে ওঠে প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকে পড় আগুয়ান এক স্ট্রাইকার। তবে বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তি কিন্তু চাইছেন না চ্যাম্পিয়ন হোক আর্জেন্টিনা।

Updated By: Dec 13, 2022, 03:21 PM IST
Ronaldo | Argentina vs Croatia: 'যদি বলি আর্জেন্টিনার জন্য খুশি, তাহলে সেটা নিছকই ভণ্ডামি হবে'
অকপট রোনাল্ডো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই লুসেল স্টেডিয়ামে মুখোমুখি আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া (Argentina vs Croatia)। যে জিতবে, সেই পৌঁছে যাবে ফাইনালে। তবে আর্জেন্টিনার হাতে কাপ দেখতে চাইছেন না। রোনাল্ডো নাজারিও (Ronaldo Nazario)। দু'বারের বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ব্রাজিলিয়ান সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকারদের একজন। এই নিয়ে কোনও সন্দেহ নেই কারোর। এই রোনাল্ডোই কিন্তু কোথাও চাইছেন না আজ রাতে জিতুক আর্জেন্টিনা। খোলামেলা সাক্ষাৎকারে ঠারেঠোরে বুঝিয়ে দিলেন।

স্প্যানিশ পত্রিকা মার্কা রোনাল্ডোর থেকে জানতে চাওয়া হয়েছিল যে, মেসির আর্জেন্টিনা যদি চ্যাম্পিয়ন হয়, তাহলে কি তিনি খুশি হবেন? বলেন, 'আমি পুরো ব্রাজিলের হয়ে উত্তর দিতে পারব না। আমার হয়েই উত্তরটা দিচ্ছি। অবশ্যই আমি মেসির জন্য খুশি হব। কিন্তু নিশ্চয়ই জানেন যে, ব্রাজিল-আর্জেন্টিনার প্রতিদ্ধন্দ্বিতার কথা। যদি বলি আর্জেন্টিনার জন্য় খুশি, তাহলে সেটা নিছকই ভণ্ডামি হবে। আমার কাছে ফুটবল খুবই রোম্য়ান্টিক। তবে যে কেউ চ্যাম্পিয়ন হলেই আমি উপভোগ করব।'

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup 2022: মেসি কি আর জাতীয় দলের হয়ে খেলবেন? ডি মারিয়াকে শুরু থেকে খেলাবেন? বড় আপডেট দিলেন স্কালোনি

আর্জেন্টিনা কাতারের অভিযান শুরু করেই মুখ থুবড়ে পড়েছিল। সৌদি আরব ২-১ হারিয়ে দেয় লা আলবিসেলেস্তেদের। তবে এরপরেই আর্জেন্টিনা ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে আগুনে ফুটবল খেলতে শুরু করে সব হিসেব বদলে দিয়েছে। প্রথম ম্যাচ হারা মেসি অ্যান্ড কোং এখন চলে গিয়েছে কোয়ার্টার ফাইনালে। এখন দেখার ১৯৮৬ সালের পর আর্জেন্টিনা ফের কাপ জিততে পারে কিনা! নীল-সাদা দেশের মানুষরা ফের একবার মেসির ম্যাজিকের অপেক্ষায়। ব্রাজিলকে হারিয়ে গতবছর কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা। ২৮ বছর পর কোপা জয় পায় মারাদোনার দেশ। নীল-সাদা জার্সিতে ট্রফির খরা কাটিয়ে ছিলেন লিও। মেসিরা হাতে বিশ্বকাপ দেখার জন্য আশায় বুক বাঁধছেন মেসির গোটা বিশ্বের সমর্থকরা। ২০১৪ বিশ্বকাপে মেসি ট্রফির অত্যন্ত কাছে এসেও ছুঁয়ে দেখতে পারেননি। জার্মানি ১-০ গোলে আর্জেন্টিনাকে ফাইনালে হারিয়ে দিয়েছিল। মেসি এবার মরিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.