Rohit Sharma | WI vs IND: ত্রিনিদাদে দাঁড়িয়ে বাণিজ্যনগরীর কথা! ভারত অধিনায়কের ট্যুইট টানল চোখ

Rohit Sharma Tweet went fire WI vs IND: ত্রিনিদাদে বৃষ্টি দেখে রোহিতের মনে পড়ে গেল নিজের শহরের কথা। তাঁর ট্যুইট শোরগোল ফেলে দিল। দেখে নিন কী ট্যুইট করলেন ভারত অধিনায়ক।  

Updated By: Jul 25, 2023, 03:07 PM IST
Rohit Sharma | WI vs IND: ত্রিনিদাদে দাঁড়িয়ে বাণিজ্যনগরীর কথা! ভারত অধিনায়কের ট্যুইট টানল চোখ
সিরিজ জয়ের ট্রফি হাতে রোহিত শর্মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাণিজ্যনগরী মুম্বইতে চলছে অবিরাম বৃষ্টি। বিগত ২৪ ঘণ্টায় সেখানে ১০১ মিলিমিটার বৃষ্টি। ব্যাপক বৃষ্টির পূর্বাভাসও রয়েছে। জারি হয়েছে কমলা সতর্কতা। মুম্বই থেকে ১৩ হাজার ৯৮৫ কিলোমিটার দূরে রয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু মুম্বইকরের মনে হচ্ছে যে, তিনি নিজের শহরেই রয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের হাত ধরেই রোহিতরা তৃতীয় ডব্লিউটিসি সাইকেলে ঢুকে পড়ছে (ICC World Test Championship 2023-2025)। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে গিয়ে ভারত টেস্ট সিরিজ ১-০ জিতল ঠিকই। তবে তুমুল বৃষ্টির জন্য মধুরেণ সমাপয়েৎ হল না রোহিত অ্যান্ড কোংয়ের। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবলে (World Test Championship 2023-2025 Points Table) পিছলে গেল ভারত। ত্রিনিদাদের লাগাতার বৃষ্টি দেখে রোহিত ট্যুইট করলেন 'মুম্বই না ত্রিনিদাদ'! যে ট্যুইট সকলের নজর কেড়ে নিয়েছে।

আরও পড়ুন: Team India: বৃষ্টি ধোয়া টেস্টে পিছলে গেল ভারত, পাকিস্তান চড়ে বসল মগডালে!

ডমিনিকা টেস্টে রোহিত প্রথম ইনিংসে করেছিলেন ১০৩ রান। এরপর ত্রিনিদাদ টেস্টের প্রথম ইনিংসে রোহিতের ব্যাট থেকে এসেছিল ঝকঝকে ৮০ রানের ইনিংস। দ্বিতীয় ইনিংসে রোহিত করেন ৫৭। দারুণ ছন্দে ছিলেন 'হিটম্যান'। ত্রিনিদাদ টেস্টের চতুর্থ দিনেই ইতিহাস লিখেছেন ভারত অধিনায়ক। তিনি যা করলেন অতীতে আর কোনও ব্য়াটার করতে পারেননি। রোহিত পরপর ৩০ টেস্ট ইনিংসে দুই অঙ্কের রান করলেন। অতীতে এই রেকর্ড ছিল শ্রীলঙ্কার কিংবদন্তি মাহেলা জয়বর্ধনের। পরপর ২৯ টেস্ট ইনিংসে মাহেলা দুই অঙ্কের রান করেছিলেন। দেখে নেওয়া যাক শেষ ৩০ টেস্ট ইনিংসে রোহিতের রান: ১২, ১৬১, ২৬, ৬৬, ২৫, ৪৯, ৩৪, ৩০, ৩৬, ১২*, ৮৩, ২১, ১৯, ৫৯, ১১, ১২৭, ২৯, ১৫, ৪৬, ১২০, ৩২, ৩১, ১২, ১২, ৩৫, ৪৩, ১০৩, ৮০ ও ৫৭। রোহিত সাদা বলের ক্রিকেটে কী ধ্বংসলীলা চালাতে পারেন, তা বাইশ গজ জানে, তবে শেষ কয়েক বছরে রোহিত লাল বলের ক্রিকেটেও নিজের জাত চিনিয়েছেন। 

টেস্ট সিরিজ শেষ। এবার তিন ম্য়াচের ওয়ানডে সিরিজ শুরু হবে। প্রথম ম্যাচ ২৭ জুলাই, বার্বাডোজের কেনসিংটন ওভালে। দ্বিতীয় ওয়ানডে ২৯ জুলাই, এই কেনসিংটন ওভালেই। সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচ ১ অগাস্ট ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ শেষ হওয়ার দু'দিনের মধ্যে শুরু পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। যে ব্রায়ান লারা স্টেডিয়ামে ভারত-ওয়েস্ট ইন্ডিজ শেষ ওয়ানডে ম্যাচ খেলবে, সেই স্টেডিয়ামেই শুভারম্ভ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের। ৩ আগস্ট প্রথম কুড়ি ওভারের যুদ্ধ। ৬ আগস্ট দ্বিতীয় টি-২০ ম্যাচ গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে। তৃতীয় টি-২০ ৮ আগস্ট এই মাঠেই। চতুর্থ (১২ আগস্ট) ও পঞ্চম টি-২০ ম্যাচ (১৩ আগস্ট) দু'টি হবে মার্কিন মুলুকে। ফ্লোরিডার লডারহিলে অবস্থিত সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে।

আরও পড়ুন: Ishan Kishan | WI vs IND: RP17 লেখা ব্যাটে এল আগুনে ৫২*! কোহলি কুর্নিশেও ঈশানের কৃতজ্ঞতা বন্ধুকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.