VIRAL VIDEO | Rohit Sharma: ঘুষি দেখিয়ে ধাওয়া রোহিতের, পারলে মাঠেই ধরে দিতেন দু'ঘা! ভিডিয়ো তুলল ঝড়

Rohit Sharma Threatens To Punch This Star Cricketer: রোহিতের কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়লেন সকলে। ভিডিয়ো নেটদুনিয়ায় তুলল ঝড়  

Updated By: Aug 5, 2024, 03:28 PM IST
VIRAL VIDEO | Rohit Sharma: ঘুষি দেখিয়ে ধাওয়া রোহিতের, পারলে মাঠেই ধরে দিতেন দু'ঘা! ভিডিয়ো তুলল ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত তিন ম্য়াচের টি-২০ সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে নেমে পড়েছে তিন ম্য়াচের ওডিআই সিরিজ খেলতে। গত শুক্রবার প্রথম ওডিআই (India vs Sri Lanka 1st ODI) হয়েছিল কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। শ্রীলঙ্কার অসাধারণ বোলিংয়ে খেলা বদলে গিয়েছিল টাই-তে! গত রবিবার শ্রীলঙ্কা ৩২ রানে ভারতকে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। শ্রীলঙ্কার ২৪০ রান তাড়া করে ভারত হিমশিম খেয়ে যায়। বিশ্বের এক নম্বর দল সাত নম্বরের বিরুদ্ধে মাত্র ২০৮ রান তুলতে পেরেছে। আগামী বুধবার সিরিজের তৃতীয় তথা শেষ ম্য়াচ ভারতের কাছে ডু-অর-ডাই। দ্বিতীয় ওডিআই ম্য়াচেও রোহিতের মাঠের কাণ্ডকারখানা ঝড় তুলে দিয়েছে।

আরও পড়ুন:'এদিকে তাকিয়ে আছিস কেন, আমিই সব করব তোর হয়ে'! কে খেলেন কড়া ধমক? ভিডিয়ো তুলল ঝড়

ক্রিকেট ফ্য়ানরা জাননে যে, রোহিত মাঠে থাকা মানেই ভরপুর বিনোদন, সেটা ব্য়াট হাতে হোক বা তাঁর অনান্য় কার্যকলাপে। শ্রীলঙ্কার ইনিংসের ৩৩ নম্বর ওভারের ঘটনা। জনিথ লিয়ানআগে ব্য়াট করছিলেন। তাঁকে বল করতে এসেছিলেন ওয়াশিংটন সুন্দর। ঘটনাচক্রে পরপর দু'বার ওয়াশিংটন ডেলিভারি করতে গিয়ে হোঁচট খেয়েছিলেন। তাঁর রান-আপ নিতে কোথাও সমস্য়া হয়েছিল। পরপর একই ঘটনায় রোহিত কার্যত বিরক্তই হয়েছিলেন। তবে তিনি ঠান্ডা মাথায়, হাসি মুখেই ঘুষি দেখিয়ে ধাওয়া করেন ওয়াশিংটনকে। রোহিত প্রথম স্লিপে ফিল্ডিং করছিলেন, ওই জায়গা থেকেই তিনি ছুটে এসেছিলেন। এই ঘটনা দেখে উইকেটকিপার কেএল রাহুল থেকে শুরু করে ধারাভাষ্য়কাররাও হেসে ফেলেন। 

পরপর জোড়া ওডিআই-তে ভারত অধিনায়ক রোহিত দুরন্ত ব্য়াট করেছেন। দ্বিতীয় ওডিআই-তে তিনি এমন রেকর্ড করলেন যা ভারতের কেউ পারেননি! বেনজির বললেও কম। জোড়া ওডিআই-তেই রোহিত পেলেন ফিফটি প্লাস রানের দেখা।  প্রথম ওডিআই-তে তিনি ৪৭ বলে ৫৮ করেছিলেন। ৭টি চার ও ৩টি ছয় হাঁকান তিনি। দ্বিতীয় ওডিআই-তে তিনি একইরকম মারকাটারি মেজাজে খেলে ৪৪ বলে ৬৪ রান করেন। আগুনে ইনিংস তিনি সাজান ৫টি চার ও ৪টি ছয়ে। ছক্কা হাঁকানোর স্পেশালিস্ট দেখতে দেখতে তাঁর ওডিআই কেরিয়ায়ে ৩০০ ছয় মেরে ফেললেন। 

আরও পড়ুন: ঝুলিতে ৪২ হাজার রান! ব্রিটিশ নক্ষত্রের প্রয়াণে হতবাক বাইশ গজ, মৃত্যুর কারণ অজানা
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.