Rohit Sharma: রোহিতের ইনস্টায় তিন তরুণের গল্প! চর্চায় অধিনায়কের অমায়িক আচরণ

Rohit Sharma Insta Story On Yashasvi Jaiswal Sarfaraz Khan Dhruv Jurel Stole Heart: রোহিতের ইনস্টায় দলের ঠিক তিন তরুণের গল্প! অধিনায়কের আচরণ আপনার হৃদয় গলিয়ে দেবে।  

Updated By: Feb 19, 2024, 07:59 PM IST
Rohit Sharma: রোহিতের ইনস্টায় তিন তরুণের গল্প! চর্চায় অধিনায়কের অমায়িক আচরণ
হৃদয় জিতলেন রোহিত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেইশের বিশ্বকাপ (Cricket World Cup 2023) দেখেছে এক অন্য় রোহিত শর্মাকে (Rohit Sharma)। ব্য়াট হাতে আগুন তো জ্বেলেছিলেনই তিনি। ১১ ইনিংসে করেছিলেন ৫৯৭ রান। তবে সবাই ভারত অধিনায়ককে বলেছিলেন যে, তিনি নিঃস্বার্থ। 'সেলফলেস রোহিত'! কারণ নিজের সেঞ্চুরি বা বড় রানের জন্য় না ভেবেই খেলে গিয়েছিলেন ইনিংসের পর ইনিংস। তবে এহেন রোহিত আবারও হৃদয় জিতলেন তাঁর অমায়িক আচরণে। রাজকোটে ইংল্য়ান্ডকে ৪৩৪ রানে হারিয়ে, পাঁচ ম্য়াচের চলতি টেস্ট সিরিজে ভারত ২-১ এগিয়ে গিয়েছে। আর রাজকোটে ছাপ রেখেছেন দলের তিন তরুণ ক্রিকেটার- যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), অভিষেককারী- সরফরাজ খান ও ধ্রুব জুরেল (Sarfaraz Khan and Dhruv Jurel)। রোহিতের ইনস্টায় এই তিন তরুণের গল্পই ফুটে উঠেছে! যশস্বী-সরফরাজের সেলিব্রেশনের সঙ্গে ধ্রুবর উইকেটিপিং দক্ষতার ছবি কোলাজ করে রোহিত ক্য়াপশন দিয়েছেন, Yeh Aaj Kal Ke Bache ! সঙ্গে দিয়েছেন হাততালির ইমোজি। 

আরও পড়ুন: IND vs ENG: 'দু'দিনে আমরা কী আর করব!' পিচ বিতর্ক পুল করে মাঠের বাইরে ফেললেন রোহিত

ভারতের বাঁ-হাতি আগুনে ওপেনার যশস্বী ফের একবার বুঝিয়ে দিয়েছেন যে, তিনি কোন ধাতুতে গড়া। রাজকোটে তিনি আবারও ডাবল সেঞ্চুরি করেছেন। ২৩৬ বলে ২১৪ রানের অপরাজিত ইনিংস খেললেন যশস্বী। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে যশস্বী ১৪টি চার ও ১২টি ছক্কা হাঁকালেন। যশস্বী দ্বিতীয় ভারতীয় ব্য়াটার হিসেবে সিরিজের ব্যাক-টু-ব্য়াক টেস্টে ডাবল সেঞ্চুরি করলেন। এর আগে বিশাখাপত্তনমে করেছিলেন ২০৯। যশস্বীর কথা হিটম্য়ানকে বলতেই হত। অন্য়দিকে অভিষেককারী সরফরাজও দারুণ ছাপ রেখেছেন। দুই ইনিংস মিলিয়ে ৬২ ও ৬৮ (অপরাজিত)। অন্য়দিকে ধ্রুব প্রথম ইনিংসে চার রানের জন্য় হাফ-সেঞ্চুরি পাননি। রোহিত ভীষণ ভাবেই এই দলের তরুণদের ভালোবাসেন, সরফরজ যখন রানআউট হয়ে যান প্রথম ইনিংসে, তখন অধিনায়ক মাথা থেকে টুপি খুলে মেঝেতে ছুড়ে ফেলেন হতাশায় ও রাগে। আবার যশস্বীর সেলিব্রেশন দেখার পর তাঁর মতোই রোহিত একই ভঙ্গিতে সাজঘরে উদযাপন করেন।

আরও পড়ুন: IND vs ENG: রাঁচিতে রোহিতদের রদবদলের পূর্বাভাস! জেন নিন ঠিক কী কী ঘটতে চলেছে...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.