WATCH | Rohit Sharma And Rishabh Pant 'কাই পো চে', মাঠে উড়ে আসা ঘুড়িতে শৈশবে ফেরা! রোহিত-ঋষভের মনকাড়া মুহূর্ত

Rohit Sharma hands Rishabh Pant kite during DC vs MI clash: ঋষভ পন্থ ও রোহিত শর্মা ঘুড়ি পেয়ে ফিরলেন শৈশবে। ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

Updated By: Apr 28, 2024, 02:59 PM IST
WATCH | Rohit Sharma And Rishabh Pant  'কাই পো চে', মাঠে উড়ে আসা ঘুড়িতে শৈশবে ফেরা! রোহিত-ঋষভের মনকাড়া মুহূর্ত
রোহিত-ঋষভের হৃদয়কাড়া মুহূর্ত ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পেটকাটি, চাঁদিয়াল, মোমবাতি, বগ্গা, ময়ূরপঙ্খী, মুখপোড়া, চাপরাশ, চৌরঙ্গী, উড়োজাহাজ ঘুড়ি, চিল ঘুড়ি, বক্স ঘুড়ি, ঝাপ ঘুড়ি, ঢোল ঘুড়ি। এসব নাম শুনলেই মনটা আনমনা হয়ে যায়। আর ভিতরের ঘুমিয়ে থাকা বাচ্চাটাও জেগে ওঠে। সে সব ভুলে লাটাই-ঘুড়ি নিয়ে কোনও মাঠে ছুট দিতে চায়। হতেই পারেন রোহিত শর্মা (Rohit Sharma) ও ঋষভ পন্থরা (Rishabh Pant) দেশের নাম করা ক্রিকেটার। নিঃসন্দেহে তাঁরা বন্দিত। ক্রিকেট ধ্য়ানজ্ঞান হলেও, ঘুড়ি দেখে আর নিজেদের আটকাতে পারলেন না কেউই!

আরও পড়ুন: এ কী করলেন ঈশান! আগেই বোর্ড কেড়েছে চুক্তি, ফের চরম শাস্তি পেলেন ক্রিকেটার

এবার একটু খোলসা করেই বলা যাক। চলতি আইপিএলের  ৪৩ নম্বর ম্য়াচে, নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্য়াপিটালস ও মুম্বই ইন্ডিয়ান্স। গত শনিবার দিল্লির ২৫৭ রান তাড়া করে মুম্বই ২৪৭ রান তুলে ফেলেছিল! ১০ রানের জন্য ঋষভদের কাছে হারতে হয়েছে হার্দিক পাণ্ডিয়াদের। আর মুম্বই ইনিংস চলাকালীন আচমকাই একটি কালো ঘুড়ি আসে রোহিতের কাছে। রোহিত সেই ঘুড়িটি ধরে ঋষভের হাতে দিয়ে দেন। ঋষভও খানিক ঘুড়িটি ওড়ান। ততক্ষণে এক ব্য়ক্তি চলে আসেন, ঋষভের থেকে ঘুড়িটি নিয়ে যান। রোহিত-ঋষভের এই ঘুড়ি ধরে স্মৃতিতে ফেরা হৃদয় জিতে নিয়েছে নেটপাড়ার। ভিডিয়ো রীতিমতো ভাইরালও হয়ে গিয়েছে। 

আইপিএল শুরুর ঠিক ১০ দিন আগেই বিসিসিআই জানিয়েছিল যে, ঋষভ খেলার জন্য পুরোপুরি ফিট। ২০২২ সালের ৩০ ডিসেম্বর, উত্তরাখণ্ডের রুরকির কাছে ভয়ংকর সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ঋষভ। বরাত জোরে প্রাণে বেঁচে ফেরেন তিনি। দীর্ঘ ১৪ মাসের টানা রিহ্য়াবের পর ঋষভ ক্রিকেটে ফিরেছেন। ব্য়াটিং এবং কিপিং, দুই তিনি করছেন। ফিরে পেয়েছেন ছন্দও। চলতি লিগে ঋষভের ব্য়াট থেকে এসেছে ১০ ম্য়াচে ৩৭১ রান। আইপিএলে এই মুহূর্তে সর্বাধিক রানশিকারিদের তালিকায় তিনি আছেন চারে। 

আইসিসি বলে দিয়েছে যে, ১ মে ডেডলাইন। আসন্ন টি-২০ বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলিকে, তার মধ্য়ে দলের তালিকা দিতে হবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে। দ্রুত রোহিত বসবেন অজিত আগরকরের নির্বাচক কমিটি ও রাহুল দ্রাবিড়ের সঙ্গে। তারপরেই বেছে নেওয়া হবে ১৫ সদস্য়ের স্কোয়াড। ঋষভকে নিয়েই টি-২০ বিশ্বকাপের দল হবে তা বলে দেওয়াই যায়।

আরও পড়ুন: 'ও যাবেই তবে...'! বিশ্বকাপে ঋষভ না সঞ্জু? ধোঁয়াশা রাখলেন সৌরভ

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.