স্বপ্ন দেখেন! কিন্তু স্বপ্ন যখন বাস্তবের দরজায় কড়া নাড়ে তখন কেমন অনুভূতি? দেখুন...

ফেডেরারের সঙ্গে খেলাটা বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল ভিত্তরিয়া ও কারোলার। তাঁদের সঙ্গে  ছাদে উঠে টেনিল খেলছেন ফেডেরার।

Edited By: অধীর রায় | Updated By: Aug 3, 2020, 04:55 PM IST
স্বপ্ন দেখেন! কিন্তু স্বপ্ন যখন বাস্তবের দরজায় কড়া নাড়ে তখন কেমন অনুভূতি? দেখুন...
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে সবাই গৃহবন্দি। প্রত্যেকেই নিজের মতো একটু ভালো থাকার জায়গা খুঁজে নিয়েছেন। এইরকম ভালো থাকার রসদ পেতে বাড়ির ছাদে টেনিস খেলা নিয়ে মজে ছিল দুটি মেয়ে ভিত্তরিয়া ও কারোলা। একজনের বয়স ১৩ এবং অন্যজনের বয়স ১১। এই দুটি মেয়ের টেনিস খেলার ভিডিয়ো মুহূর্ত্বে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনেই টেনিস তারকা রজার ফেডেরারের মন্ত্রমুগ্ধ ভক্ত।

 

দুই খুদের কথায়, “কোয়ারেন্টাইনের সময় আমরা ঠিক করি বাড়ির ছাদে টেনিস খেলব। তবে এই ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা ভাবতে পারিনি।” এরপরই তাঁদের অকপট স্বীকারোক্তি, “আমরা ফেডেরারের ভক্ত। তাঁর খেলা আমাদের খুব।” এরপরই ইচ্ছাপ্রকাশ করে তাঁরা। যদি কখনও ফেডেরারের সঙ্গে দেখা হয় ঝাঁপিয়ে পড়বেন তাঁর ওপর। পাশাপাশি তাঁর সঙ্গে খেলার ইচ্ছাও প্রকাশ করে এই দুই খুদে ফেডেরার ভক্ত।
এই ভিডিয়ো চোখে পড়ে ফেড এক্সপ্রেসের। আর সেই ভিডিয়ো দেখেই নিজেই পৌঁছে যান এই দুই ক্ষুদে ভক্তের বাড়ি। স্বপ্নেও ভাবতে পারে নি তাঁদের অতি মানুষটি তাঁদের বাড়িতে। সবাইকে ডেকে চিৎকার করে জানাতে থাকে ফেডেরারের আসার কথা।

আরও পড়ুন: বোর্ডের নয়া নির্দেশিকায় প্রশ্নের মুখে অরুণলালের কোচিং কেরিয়ার

শুধু সাক্ষাৎই নয়। তাদের সঙ্গে টেনিসও খেলেন ফেডেরার। ফেডেরারের সঙ্গে খেলাটা বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল ভিত্তরিয়া ও কারোলার। তাঁদের সঙ্গে  ছাদে উঠে টেনিল খেলছেন ফেডেরার। এক ছাদ থেকে অন্য ছাদে চলল খেলা। এলাকার সব বাড়ির জালানা দিয়ে  বা বাড়ির ছাদ থেকে সেই খেলা দেখলেন উৎসুক প্রতিবেশীরা।

শুধু খেলা নেয়। এই দুই ক্ষুদের সঙ্গে মধ্যাহ্নভোজনও করলেন তিনি। ফেডেরার বলেন, “এই অভিজ্ঞতা আমার কাছে সেরা। আমার কেরিয়ারে এইরকম ঘটনা আগে ঘটেনি। আমি অভিভূত। ভিত্তরিয়া ও কারোলাকে সারপ্রাইজ ভিজিট করে আমি খুশি। আমি পৃথিবীর অনেক জায়গায় গেছি অনেক অভিজ্ঞতা সংগ্ৰহ করেছি। তবে এই অভিজ্ঞতা আমার কাছে অন্যতম সেরা।” বলা বাহুল্য, এই ভিডিয়োটিও মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল দুনিয়াতে।

.