WATCH | Asia Cup 2023: সোজা দ্রাবিড়ের শিবিরে ঢুকলেন ঋষভ, ফুরফুরে মেজাজেই নক্ষত্র! বিশ্বকাপে খেলছেন?

Rishabh Pant visits team India's camp in Alur ahead of Asia Cup 2023: ঋষভ পন্থ চলে এলেন ভারতীয় দলের প্র্যাকটিসে। আলুরের জাতীয় শিবিরে ঋষভকে পাওয়া গেল একেবারে ফুরফুরে মেজাজে।

Updated By: Aug 29, 2023, 01:13 PM IST
 WATCH | Asia Cup 2023: সোজা দ্রাবিড়ের শিবিরে ঢুকলেন ঋষভ, ফুরফুরে মেজাজেই নক্ষত্র! বিশ্বকাপে খেলছেন?
বিরাট খবর চলে এল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত পোহালেই শুরু এশিয়া কাপ (Asia Cup 2023)। পাকিস্তানের মুলতানে কাপযুদ্ধের প্রথম ম্যাচে মুখোমুখি পাকিস্তান-নেপাল (Pakistan Vs Nepal)। তবে 'মাদার অফ অল ব্যাটল' দিয়েই কাপযুদ্ধের অভিযান শুরু টিম ইন্ডিয়ার। আগামী ২ সেপ্টেম্বর ভারত-পাকিস্তান (India vs Pakistan) মুখোমুখি শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। এশিয়া কাপের আগে  রোহিত শর্মা (Rohit Sharma) অ্য়ান্ড কোং বেঙ্গালুরুর আলুরে সারছেন প্রস্তুতি শিবির। গত ২৩ অগস্ট থেকে শুরু হয়েছে জাতীয় শিবির। জড়ো হয়েছেন রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্য়রা! সাত দিনের ক্যাম্প শেষ করেই রোহিত উড়ে যাবেন শ্রীলঙ্কায়। আর এই ক্যাম্পেই চলে এলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। আর সেই ভিডিয়ো শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট টিম। 

পুরনো সতীর্থদের পেয়ে, একেবারে বাঁধন ভাঙা আনন্দে ভেসে গিয়েছেন ঋষভ। স্পিনার কুলদীপ যাদবকে বুকে জড়িয়ে নিয়েছেন দেশের এক নম্বর উইকেটকিপার-ব্যাটার। শার্দূল ঠাকুরের সঙ্গে আড্ডা দিয়েছেন। দ্রাবিড়ের সঙ্গে দেখেছেন টিমের অনুশীলন। আবার পায়ের কাছে গড়িয়ে আসা বল ছুড়ে দিয়েছেন তিনি। কালো টি-শার্ট ও হাফ-প্যান্ট পরে ঋষভকে দেখে মনে হচ্ছিল যে, একেবারে তিনি নেট সেশনের জন্যই তৈরি। ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় বরাত জোরে বেঁচে গিয়েছেন ঋষভ। একাধিক অস্ত্রোপচারের পর তিনি ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক জীবনে। শুরু করেছেন নিয়মিত অনুশীলন। আর সুযোগ পেলেই ঋষভ চলে এসেছেন খেলার মাঠে। কখনও দেখেছেন আইপিএল, কখনও বা ঘরোয়া ক্রিকেট। কখনও আবার শ্রেয়স আইয়ার, কেএল রাহুলদের প্র্যাকটিসে থেকেছেন তিনি। 

আরও পড়ুন: ICC ODI World Cup 2023: মাত্র ১৫ মিনিটে খেলা শেষ! 'সেলিং লাইক হট কচুরিজ'... ইডেনের টিকিট কি আর আছে?

 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত ৩০ ডিসেম্বরের বুক কাঁপিয়ে দেওয়া গাড়ি দুর্ঘটনা এখন অতীত। খারাপ সময় কাটিয়ে যেন নতুন জীবন ফিরে পেয়েছেন ঋষভ এবার তাঁর লক্ষ্য দ্রুত সুস্থ হয়ে বিশ্বকাপ  খেলতে নেমে পড়া। সেই টার্গেট নিয়েই বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে প্রতিদিন নিজেকে নিংড়ে দিচ্ছেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার। তবে ঋষভের প্রত্যাবর্তনের আশায় কার্যত জল ঢেলে দিয়েছেন ইশান্ত শর্মা। ভারতীয় দলের অভিজ্ঞ পেসারের দাবি, অক্টোবরে ভারতের মাটিতে হতে চলা বিশ্বকাপে খেলতে পারবেন না ঋষভ। এমনকী তাঁর আরও দাবি, ২০২৪ সালের আইপিএলেও দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের পক্ষে মাঠে নামা সম্ভব নয়। ইশান্ত সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমার মনে হচ্ছে আমরা হয়তো পরের আইপিএলেও ঋষভকে দেখতে পাব না। কারণ ওর আঘাত একেবারেই ছোটখাটো নয়। বড়সড় দুর্ঘটনার কবলে পড়েছিল। সবে ব্যাটিং ও কিপিং অনুশীলন শুরু করেছে। অনেক কাজ বাকি। এত বড় দুর্ঘটনা থেকে পুরো সুস্থ হয়ে মাঠে ফিরে ব্যাটিং ও কিপিং করা কিন্তু মুখের কথা নয়।' সকল ভারতীয় ক্রিকেট অনুরাগী চাইছেন গাবার নায়ক দ্রুত ফিরুক দেশের জার্সিতে।

আরও পড়ুন: Rohit Sharma: এবার বিশ্বকাপের দলে তাঁর পছন্দের লোকজনই! অকপট অধিনায়কের বিস্ফোরক সাক্ষাৎকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.