Rishabh Pant: ভারতীয় দলের অনুশীলনে বিরাটদের সঙ্গে পন্থ! ভিডিয়ো ঝড় তুলে দিল নেটপাড়ায়

Rishabh Pant jokes around with Virat Kohli during India's practice ahead of 3rd T20I against AFG: ফের ভারতীয় দলের প্র্যাকটিস সেশনে চলে এলেন ঋষভ পন্থ। এসে বিরাটদের সঙ্গে দেদার মজায় মাতলেন।

Updated By: Jan 16, 2024, 09:05 PM IST
Rishabh Pant:  ভারতীয় দলের অনুশীলনে বিরাটদের সঙ্গে পন্থ! ভিডিয়ো ঝড় তুলে দিল নেটপাড়ায়
অনুশীলনে চলে এলেন পন্থ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আগামিকাল অর্থাৎ বুধবার ভারত-আফগানিস্তান তৃতীয় তথা সিরিজের শেষ টি-২০ ম্য়াচ। রোহিত শর্মা অ্যান্ড কোং ইতিমধ্যেই সিরিজ ২-০ জিতে নিয়েছে। রোহিতরা অবশ্য়ই চাইবেন আফগানদের চুনকাম করতে। অন্য়দিকে ইব্রাহিম জদরান চাইবেন শেষ ম্য়াচ জিতে, মুখরক্ষা করে দেশে ফিরতে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা। ম্য়াচের আগের দিন যখন টিম ইন্ডিয়া নেট সেশন সারছিলেন, তখনই চিন্নাস্বামীতে ভারতের অনুশীলনে চলে আসেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দুর্ঘটনার পর থেকে বহুবারই পন্থকে ভারতীয় দলের প্র্যাকটিস সেশনে দেখা গিয়েছে। এদিন বিরাট কোহলিদের সঙ্গে হাসি ঠাট্টায় মাতেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Shikhar Dhawan | Rohit Sharma: কৃতিত্বের সিংহভাগ বন্ধুরই! ধাওয়ানের স্মৃতিচারণায় রোহিত, চোখ ভেজাবে কথামালা

গতবছর ডিসেম্বরের পর থেকে ঋষভ আর মাঠে নামেননি। ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় বরাত জোরে তিনি বেঁচে গিয়েছেন। দীর্ঘ রিহ্য়াবের পর ঋষভ এখন স্বাভাবিক জীবনে ফিরেছেন। তবে রিহ্য়াব তাঁর চলছেই। পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন ভারতীয় দলের এক নম্বর উইকেটকিপার-ব্য়াটার। ঋষভকে আসন্ন আইপিএলে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে। তিনি জিম সেশনের পাশাপাশি নেটে ব্যাটিংও করছেন। আর সুযোগ পেলেই চলে যাচ্ছেন বিভিন্ন স্টেডিয়ামে ভারতীয় দলের খেলা দেখতে। এদিনও সেরকমই এক ঘটনার সাক্ষী থাকল চিন্নাস্বামী।

টিম ইন্ডিয়া সম্ভাব্য একাদশ:
 
রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শিবম দুবে, রিঙ্কু সিং, যশস্বী জয়সওয়াল, জীতেশ শর্মা (উইকেটরক্ষক), অর্শদীপ সিং, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, মুকেশ কুমার ও ওয়াশিংটন সুন্দর।

আফগানিস্তানের সম্ভাব্য একাদশ:
 
ইব্রাহিম জদরান (অধিনায়ক), আজমতুল্লাহ উমরজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), করিম জনাত, নাজিবুল্লাহ জাদরান, মহম্মদ নবি, নবীন-উল-হক, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান, গুলবদিন নইব ও রেহমত শাহ

আরও পড়ুন: IND vs AFG Dream 11 Prediction: আগে বিশদে জানুন আফগান দ্বৈরথ, তারপর স্বপ্নের একাদশ গোছান নিশ্চিন্তে

.