Rishabh Pant Health Update: 'ফাইটার' পন্থের আরোগ্য কামনায় টিম ইন্ডিয়া, ভিডিয়ো ভাইরাল

পন্থের পরিবারের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছে বোর্ড। চিকিৎসার জন্য বোর্ডের তরফে একটি মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। এই মুহূর্তে ম্যাক্স হাসপাতালের যে সব চিকিৎসক পন্থের শুশ্রূষা করছেন, তাঁদের সঙ্গে বোর্ডের মেডিক্যাল টিম যোগাযোগ রাখছে। 

Updated By: Jan 3, 2023, 05:09 PM IST
Rishabh Pant Health Update: 'ফাইটার' পন্থের আরোগ্য কামনায় টিম ইন্ডিয়া, ভিডিয়ো ভাইরাল
ঋষভ পন্থের পাশে টিম ইন্ডিয়া। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর দুর্ঘটনার (Rishabh Pant Car Accident) কবলে ঋষভ পন্থ (Rishabh Pant)। দেরাদুনের ম্য়াক্স হাসপাতালে ভর্তি তিনি। গাড়ি দুর্ঘটনায় পিঠ-সহ শরীরের একাধিক জায়গা পুড়ে গিয়েছিল টিম ইন্ডিয়ার (Team India) উইকেটকিপারের। মুখে প্লাস্টিক সার্জারি করা হয়েছে। তবে শোনা যাচ্ছে, পরবর্তী চিকিৎসার জন্য পন্থকে দেরহাদূন থেকে উড়িয়ে নিয়ে আসা হতে পারে দিল্লিতে। তাঁকে দিল্লির এএইএমস-এ ভর্তি করানো হতে পারে। এহেন মারকুটে ব্যাটারের আরোগ্য কামনায় ভারতীয় দল। ভিডিয়ো বার্তায় রাহুল দ্রাবিড় (Rahul Dravid), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), সূর্য কুমার যাদব (Suryakumar Yadav), যজুবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), শুভমন গিলরা (Subhman Gill) সতীর্থ পন্থের পাশে দাঁড়িয়েছেন। সেই ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল।  

দলের হেড কোচ রাহুল দ্রাবিড় বলেন, 'গত এক বছর তোমার একাধিক টেস্ট ম্যাচ জেতানো ইনিংস দেখার সৌভাগ্য হয়েছে। যা ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অমর হয়ে থেকে যাবে। আমি জানি তুমি প্রকৃত যোদ্ধা। কঠিন পরিস্থিতি কাটিয়ে কীভাবে কামব্যাক করতে হয় সেটা তুমি জানো। এবং এই চ্যালেঞ্জও তুমি জিতে যাবে সেটা আমি জানি। তোমার অপেক্ষায় আছি।' 

হার্দিক বলেছেন, 'তোমার দ্রুত আরোগ্য কামনা করছি। আমি জানি তুমি একজন যোদ্ধা এবং শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসবে। এমন জীবন তোমার পছন্দ নয়, তবে জীবন জীবনই। তুমি সমস্ত দরজা ভেঙে আবার ফিরে আসবে। পুরো দল এবং দেশ তোমার পাশে রয়েছে।' 

সূর্য বলেছেন, 'আমি চাই তুমি শীঘ্রই সুস্থ হয়ে ওঠো ঋষভ, কিন্তু এখন পরিস্থিতি কেমন তা আমি জানি। আমরা তোমাকে এখানে মিস করছি এবং নিজের যত্ন নিও ভাই।' যজুবেন্দ্র চাহাল বলেছেন, 'ভাই তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। একসঙ্গে চার এবং ছক্কা মারব।' ঈশান কিশান, শুভমান গিলও আহত পন্থের আরোগ্য কামনা করেছেন। 

আরও পড়ুন:  Sourav Ganguly, IPL 2023: দিল্লি ক্যাপিটালসে সৌরভের আবার 'মহারাজকীয়' প্রত্যাবর্তন, কোন ভূমিকায় ফিরছেন?

আরও পড়ুন: Rishabh Pant Accident: পন্থের দুর্ঘটনা নিয়ে নতুন নাটক! উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর দাবি উড়িয়ে দিল হাইওয়ে অথরিটি

পন্থের পরিবারের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছে বোর্ড। চিকিৎসার জন্য বোর্ডের তরফে একটি মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। এই মুহূর্তে ম্যাক্স হাসপাতালের যে সব চিকিৎসক পন্থের শুশ্রূষা করছেন, তাঁদের সঙ্গে বোর্ডের মেডিক্যাল টিম যোগাযোগ রাখছে। পন্থ যাতে সেরা চিকিৎসা পান সেটা নিশ্চিত করার আশ্বাস দেওয়া হয়েছে বোর্ডে তরফে। এই ভয়ঙ্কর মুহূর্ত কাটিয়ে পন্থ যাতে দ্রুত বাইশ গজের যুদ্ধে ফিরতে পারেন, সেটার জন্য সব রকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে বোর্ডের তরফে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চার ম্যাচের টেস্ট সিরিজ। ২০ মার্চ থেকে শুরু হচ্ছে ক্রোড়পতি লিগ। চলবে ২৮ মে পর্যন্ত। এমন দুই মারকাটারি ইভেন্টের আগে পন্থ পুরো ফিট হতে পারবেন না। এমনটাই মনে করছেন এই অভিজ্ঞ শল্যচিকিৎসকরা। ঘরের মাঠে ও বিদেশে ভারতের টেস্ট জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন পন্থ। তাই তিনি মাঠের বাইরে থাকলে ভারতীয় দল ও দিল্লি ক্যাপিটালস বড় ধাক্কা খাবে। সেটা নিয়ে সন্দেহের অবকাশ নেই। এখন প্রশ্ন তিনি কি বিশ্বকাপ খেলতে পারবেন? সেটাও গ্যারান্টি দিয়ে বলা যাচ্ছে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.