Rishabh Pant: পন্থের জন্মদিনে কেন বাকিদের সতর্ক করলেন Dinesh Karthik?

মাঠের বাইরের ঋষভ পন্থকে নিয়ে উচ্ছস্বিত সতীর্থরা। 

Updated By: Oct 4, 2021, 06:02 PM IST
Rishabh Pant: পন্থের জন্মদিনে কেন বাকিদের সতর্ক করলেন Dinesh Karthik?
প্রাণে বাঁচলেও ঋষভ পন্থে মজে আছেন দীনেশ কার্তিক। ছবি - টুইটার

নিজস্ব প্রতিবেদন: সোমবার ২৪ বছরে পা দিলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। আর পন্থের জন্মদিনে অন্যান্য উইকটকিপারদের সতর্ক করলেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। কয়েক দিন আগে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নেমে বরাত জোরে প্রাণে বেঁচেছিলেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক কার্তিক। সেই জন্য পন্থের জন্মদিনে অন্য সতীর্থদের সতর্ক করলেন 'ডিকে'। 

কার্তিক ট্যুইটারে লিখেছেন, 'এক ও অদ্বিতীয় ঋষভ পন্থকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। একই সঙ্গে অন্যান্য উইকেটকিপারদের আমার পরামর্শ হল ও ব্যাট করলে কিছুটা পিছিয়ে দাঁড়িও!' সেই ম্যাচে দিল্লির ইনিংসের ১৭ নম্বর ওভারে এক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান কার্তিক। বরুণ চক্রবর্তী ১৭ নম্বর ওভারে বল করতে এসেছিলেন। বরুণের প্রথম বলই চালাতে গিয়েছিলেন পন্থ। কিন্তু টাইমিং মিস করে যান দিল্লির অধিনায়ক। বল বাউন্স করে স্টাম্পের কাছাকাছি চলে আসে। আর পন্থ ফের মারতে গিয়ে প্রায় কার্তিকের মুখেই ব্যাট চালিয়ে দিচ্ছিলেন। ঘটনা বড় আকার ধারণ করেনি। প্রাক্তন নাইট অধিনায়ক বেঁচে যান। তবু সেই ঘটনার পর দুজনেই হেসে উঠেছিলেন। তাই জন্মদিনে মজার ট্যুইট করলেন কার্তিক। 

আরও পড়ুন: IPL 2021: ক্রোড়পতি লিগের সেরা ১০ বিতর্কিত ঘটনা

 

এ দিকে দিল্লির অধিনায়কের জন্মদিনে তাঁর দুষ্টুমির গোপন তথ্য ফাঁস করলেন একাধিক সতীর্থ। মাঠের বাইরে তিনি যে বেশ খোলামেলা মানুষ সেটাই বোঝাতে চাইছিলেন ইশান্ত শর্মা, অক্ষর প্যাটেলরা। সুইমিং পুলে সতীর্থের চটি ফেলে দেওয়া থেকে শুরু করে চার জনের খাবার অর্ডার করে, সব এক খেয়ে নেওয়া। একেবারে বিন্দাস আছেন এই তরুণ।  

অক্ষর প্যাটেল, 'ঘরে তিন জন লোক থাকলে, ও চার জনের খাবার অর্ডার করে। তখন আমি প্রায় লড়াই করি। বলি, এত খাবার কে খাবে? কিন্তু পন্থ পুরো খাবার একই সাবাড় করে দেয়। এ ভাবেই পন্থ সবাইকে মাতিয়ে রাখে।' আবেশ খান আবার বলেছিলেন, গত বছর ও আমার চটি সুইমিংপুলে ফেলে দিয়েছিল। খেলার মাঝে সতীর্থদের সঙ্গে মজা করে ফুরফুরে মেজাজেই থাকে। সেই জন্য পন্থের অধিনায়কত্ব উপভোগ করি।' ইশান্ত আবার বললেন, ছিলেন, 'কেউ ওর ট্রাম্পকার্ডটাই বুঝতে পারে না। ওর সম্পর্কে নির্দিষ্ট কোনও ঘটনা মনে করতে পারছি না। তবে পন্থকে নিয়ে একটা বই লেখা হয়ে যাবে।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.