Rohit Sharma: 'ইংল্যান্ডের বিরুদ্ধে আমরা সিরিজ ২-১ জিতে নিয়েছি'

রোহিতের ব্যক্তিগত দিক থেকে বিচার করলে ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত সিরিজ ছিল তাঁর।

Updated By: Oct 4, 2021, 05:09 PM IST
Rohit Sharma: 'ইংল্যান্ডের বিরুদ্ধে আমরা সিরিজ ২-১ জিতে নিয়েছি'

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2021) শুরুর আগে ইংল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গিয়েছিল ভারত। জো রুটদের বিরুদ্ধে সিরিজে বিরাট কোহলিরা ২-১ এগিয়ে ছিল। ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। করোনার কারণে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের সঙ্গেই সিরিজ শেষ হয়ে যায় এক ম্যাচ না হয়েই। অসমাপ্ত সিরিজ নিয়ে মুখ খুললেন রোহিত শর্মা (Rohit Sharma)। টিম ইন্ডিয়ার বিশ্ববন্দিত ওপেনার বলছেন, তাঁর মতে ভারত এই সিরিজ  ২-১ জিতে নিয়েছে।

আরও পড়ুনIPL 2021: প্রীতি থেকে শিল্পা, আইপিএলের গ্ল্যামার বাড়িয়েছেন যে সুন্দরী মালকিনরা

এক বিজ্ঞাপনী প্রচারে এসে রোহিত বলেন, "আমি জানি না শেষ টেস্ট ম্যাচ কী হতে চলেছে, আদৌ আগামী বছর আমরা একটি মাত্র টেস্ট খেলছি কি খেলছি না! আমার মতে এই সিরিজ ২-১ জিতে নিয়েছি আমরা।"রোহিতের ব্যক্তিগত দিক থেকে বিচার করলে ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত সিরিজ ছিল তাঁর। লর্ডসে মাত্র ১৭ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করলেও, ওভালে ঝকঝকে ১২৭ রানের ইনিংস খেলেন তিনি। বিদেশের মাটিতে প্রথম টেস্ট শতরানের স্বাদ পান রোহিত। যদিও রোহিত এই সিরিজকে সেরা মানতে নারাজ।

আরও পড়ুন: IPL 2021: ক্রোড়পতি লিগের সেরা ১০ বিতর্কিত ঘটনা

হিটম্যান বলেন, "এটা আমার সেরা সিরিজ নয়। আমার মনে হয় সেরাটা আসা বাকি আছে। সাউদাম্পটনে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে আমি সময়টা কাজে লাগিয়েছি। কীরকম টেকনিক আর মানসিকতা প্রয়োজন, তা নিয়ে কাজ করেছি। আমি খুবই খুশি। এখান থেকে এগিয়ে যেতে চাই।" আগামী বছর জুনে ভারতের ফের ইংল্যান্ড সফর। তিনটি টি-২০ ও সমসংখ্যক ওয়ান-ডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ভারত-ইংল্যান্ডের। সেই সময় ম্যাঞ্চেস্টার টেস্ট হওয়া নিয়ে কথা চলছে। তবে আলাদা করে ম্যাঞ্চেস্টার টেস্ট নয়, সিরিজের পঞ্চম ম্যাচ হিসেবেই ওই টেস্ট চাইছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.