Virat Kohli: পরপর 'গোল্ডেন ডাক' কোহলি! ক্ষোভে ফুঁসছেন ফ্যানরা! উঠল অবসরের দাবি

বিরাট কোহলি (Virat Kohli) পরপর দুই ম্যাচে কোনও রান না করেই ফিরে গেলেন ডাগআউটে!

Updated By: Apr 23, 2022, 09:23 PM IST
Virat Kohli: পরপর 'গোল্ডেন ডাক' কোহলি! ক্ষোভে ফুঁসছেন ফ্যানরা! উঠল অবসরের দাবি
বিরাট কোহলির ব্যাড প্যাচ অব্যাহত

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) ও অফ-ফর্ম যেন আজ সমার্থক হয়ে গিয়েছে! রান করতেই ভুলে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার। শনিবার মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad)। গত ম্যাচের মতোই কোহলি 'গোল্ডেন ডাক' হলেন। মার্কো জানসেনের (Marco Jansen) প্রথম বলেই দ্বিতীয় স্লিপে ক্যাচ তুলে দেন কোহলি। আইপিএলে (IPL 2022) এই নিয়ে পঞ্চমবার আইপিএলে 'গোল্ডেন ডাক' হলেন 'কিং কোহলি'। কোহলি আউট হতেই হতাশা ও ক্ষোভে টুইট করতে থাকেন ফ্যানরা। নেটিজেনদের কেউ আবার এও দাবি তুললেন যে, কোহলি এবার টি-২০ ফরম্যাট থেকে অবসর নিক। 

গত ম্যাচে লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে শূন্য রানে আউট হওয়ার আগে, কোহলি এর আগে আরও তিনবার 'গোল্ডেন ডাক' হয়েছেন।এর আগে ক্রোড়পতি লিগে তিনবার প্রথম বলেই আউট হয়েছেন কোহলি। ২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্স, ২০১৪ সালে পঞ্জাব কিংস ও ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে 'গোল্ডেন ডাক' হয়েছেন। দেখতে গেলে চলতি আইপিএলই কোহলির বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। ৮ ম্যাচে এখনও পর্যন্ত কোহলি করেছেন ১১৯ রান। তাঁর ব্যাট থেকে একটিও অর্ধ-শতরান আসেনি। অথচ এই কোহলিই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে কোহলি ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি সেঞ্চুরি।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: পঞ্চমবার 'গোল্ডেন ডাক'! 'বিরাট' লজ্জার রেকর্ড গড়লেন কোহলি!

আরও পড়ুন Rashid Khan: অনন্য রেকর্ড করে আইপিএল ইতিহাসে আফগান তারকা রশিদ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.