RCB vs MI, IPL 2021: দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্সে বিরাটরা হারালেন রোহিতদের

দুরন্ত ক্রিকেট উপহার দিল আরসিবি।

Updated By: Sep 26, 2021, 11:56 PM IST
RCB vs MI, IPL 2021: দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্সে বিরাটরা হারালেন রোহিতদের

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৬৫/৬
মুম্বই ইন্ডিয়ান্স ১১১ (১৮.১ ওভার/২০ ওভার, টার্গেট ১৬৬)
৫৪ রানে জয়ী আরসিবি
ম্যাচের সেরা: গ্লেন ম্যাক্সওয়েল

নিজস্ব প্রতিবেদন: আইপিএলে (IPL 2021) রবিবাসরীয় 'ডাবল হেডারে'র দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স (RCB vs MI)। একেবারে অলরাউন্ড পারফরম্যান্সে বিরাট কোহলি অ্যান্ড কোং ৫৪ রানে হারিয়ে দিল রোহিত শর্মাদের।

আরও পডুন: Sachin Tendulkar: সারার অদেখা ছবি পোস্ট করে আবেগি বার্তা সচিনের

এদিন দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে আরসিবি। বিরাট কোহলি (৪২ বলে ৫১), শ্রীকর ভারত (২৪ বলে ৩২) ও গ্লেন ম্যাক্সওয়েলের (৩৭ বলে ৫৬) ব্যাটে ভর করে আরসিবি নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৫ তোলে। বিরাট এদিন প্রথম ভারতীয় ব্যাটার হিসাবে টি-২০ ক্রিকেটে ১০ হাজার রানের গণ্ডী টপকান। মুম্বইয়ের হাতে বল হাতে সফল হন জসপ্রীত বুমরা। তিন উইকেট তুলে নেন তিনি।

আরসিবি-র রান তাড়া করতে নেমে মুম্বইয়ের দুই ওপেনার রোহিত শর্মা ও কুইন্টন ডি কক শুরুটা দুর্দান্ত মেজাজেই করেছিলেন। রোহিত ৪৩ ও ডি কক ২৪ রানে ফিরে যান। মুম্বইয়ের প্রথম দুই উইকেট চলে যায় ৭৯ রানে। আর এই দুই ওপেনার ফেরার পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে মুম্বই। রোহিত- ডি ককরা ডাগআউটে ফেরার পর মুম্বইয়ের আর কোনও ব্যাটসম্যান দুই অঙ্কের রান স্পর্শ করতে পারেননি। ব্যাটিংয়ের কঙ্কালসার চেহারাটা বেরিয়ে পড়ে। 

মুম্বইকে ধসিয়ে দেওয়ার নেপথ্যে থাকেন আরসিবি-র দুই বোলার-হর্ষল প্যাটেল ও যুজবেন্দ্র চাহাল। প্যাটেল ৪ উইকেট তুলে নেন। চাহালের ঝুলিতে আসে ৩ উইকেট। ব্যাট হাতে কামাল করার পর ম্যাক্সওয়েল হাত ঘুরিয়েও পেয়ে যান দুই উইকেট। ১৮.১ ওভারে মুম্বইয়ের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১১১ রানে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.