Ravindra Jadeja | IND vs BAN: পুরস্কারের মোহেই বিশেষ উদযাপন! ফাঁস করলেন জাদেজা নিজেই

Ravindra Jadeja reveals celebration was directed at fielding coach: কার জন্য় বিশেষ সেলিব্রেশন করলেন জাদেজা? ক্যাচের পর জাড্ডুর প্রতিক্রিয়া ভাইরাল হয়ে গিয়েছে।

Updated By: Oct 19, 2023, 08:16 PM IST
Ravindra Jadeja | IND vs BAN: পুরস্কারের মোহেই বিশেষ উদযাপন! ফাঁস করলেন জাদেজা নিজেই
জাদেজার সেলিব্রেশেনের নেপথ্যে রয়েছে গল্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপে (World Cup 2023) অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে রোহিতবাহিনী (Rohit Sharma and Co)। টানা তিন ম্য়াচ জিতে জয়ের হ্যাটট্রিক করেছেন রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। ভারত বিশ্বকাপের চতুর্থ ম্য়াচ খেলছে বাংলাদেশের বিরুদ্ধে  (IND vs BAN | World Cup 2023)। বৃহস্পতিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে হচ্ছে খেলা। টস জিতে প্রথমে ব্যাট করে বাংলাদেশ আট উইকেটে ২৫৬ রান তুলেছে। বাংলাদেশের ইনিংসে জোড়া অসাধারণ ক্য়াচের সাক্ষী থেকেছে এমসিএ স্টেডিয়াম। সৌজন্যে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও কেএল রাহুল (KL Rahul)।

আরও পড়ুন: Rohit Sharma | IND vs BAN: মাঠে এসে অনুরাগীর আজব আবদার! রোহিত বিশ্বকাপ না জিতলে তিনি...

প্রথম ক্য়াচটি ২৫ ওভারের ঘটনা। মহম্মদ সিরাজের লেন্থ ডেলিভারিতে মেহদি হাসান মিরাজ খোঁচা দেন। উইকেটের পিছনে দাঁড়ানো রাহুল উড়ে গিয়ে, ডাইভ মেরে এক হাতে ক্যাচ নেন। চলতি কাপযুদ্ধের অন্যতম সেরা ক্যাচের তালিকায় এই ক্যাচ থাকবে অনায়াসে। এরপর বলতে হবে দ্বিতীয় ক্য়াচের কথা। ৪৩ ওভারের ঘটনা। জসপ্রীত বুমরার অফস্টাম্পের বাইরের বল মুশফিকুর রহিম ব্য়াকওয়ার্ড পয়েন্টের উপর দিয়ে উড়িয়ে খেলতে গিয়েছিলেন। কিন্তু সেখানে মোতায়েন ছিল জাদেজা। বাজ পাখির মতো উড়ে গিয়ে জাদেজা সেই ক্য়াচ তালুবন্দি করে ফেলেন। জাদেজা ক্যাচ নেওয়ার গলায় পদক পরিয়ে দেওয়ার মতো সেলিব্রেট করেন। এখন প্রশ্ন, জাদেজার এই বিশেষ সেলিব্রেশন ছিল কার জন্য়? কেনই বা এভাবে সেলিব্রেট করলেন জাড্ডু। 

ইনিংস ব্রেকে খোলসা করলেন জাদেজা নিজেই। তিনি বলেন, 'আমার এই সেলিব্রেশন ছিল আমাদের ফিল্ডিং কোচ টি দিলীপের জন্য়। প্রতি ম্য়াচের পরেই, আমাদের সাজঘরে সেরা ফিল্ডারকে বেছে নিয়ে পদক পরানো হয়। আমি অঙ্গভঙ্গি করে টি দিলীপকে বুঝিয়ে দিই যে, আমিও এখানে আছি। খেলা শেষের পর যেন আমার কথা ভাবা হয়।' জাদেজা এও বলে দেন যে, ভারত অনায়াসে হেসে খেলে এই ম্য়াচ জিতে যেতে পারে। তাঁর সংযোজন, 'আমার মনে হয়েছে উইকেট খুবই ভালো। কোনও টার্ন ছিল না। স্বাভাবিক ক্রিকেট খেললেই আমরা ম্য়াচ বার করে আনতে পারব। স্পিনারদের স্টাম্প-টু-স্টাম্প, টাইট লাইনে বল করতে হবে। যেখানে সেখানে বল পিচ করলে হবে না। কারণ এই উইকেটে স্পিনারদের জন্য কিছু নেই।' যদিও জাদেজা এদিন লিটন দাস ও নাজমুল হোসেন শান্তর উইকেট পেয়েছেন। ১০ ওভার বল করে তিনি হজম করেছেন ৩৮ রান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.