Rohit Sharma | IND vs BAN: মাঠে এসে অনুরাগীর আজব আবদার! রোহিত বিশ্বকাপ না জিতলে তিনি...

Fan comes up with an interesting placard in IND vs BAN Pune: ভারত-বাংলাদেশ ম্য়াচ দেখতে এসে এক অনুরাগী নজর কেড়ে নিলেন। এই প্রতিবেদনে দেখুন যে, সেই ফ্যান কী করেছেন  

Updated By: Oct 19, 2023, 07:21 PM IST
Rohit Sharma | IND vs BAN: মাঠে এসে অনুরাগীর আজব আবদার! রোহিত বিশ্বকাপ না জিতলে তিনি...
রোহিতের কাছে আজব আবদার অনুরাগীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপে (World Cup 2023) অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে রোহিতবাহিনী (Rohit Sharma and Co)। টানা তিন ম্য়াচ জিতে জয়ের হ্যাটট্রিক করেছেন রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। ভারত বিশ্বকাপের চতুর্থ ম্য়াচ খেলছে বাংলাদেশের বিরুদ্ধে  (IND vs BAN | World Cup 2023)। বৃহস্পতিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে হচ্ছে খেলা। 

আরও পড়ুন: Sara Tendulkar | IND vs BAN: মাঠে এসেছেন সারা, মিমে মজে নেটপাড়া, দেখুন সব নমুনা

এদিন ম্যাচের আগে, স্টেডিয়ামের সামনে, এক অনুরাগীকে নজর কেড়ে নিলেন। যাঁর আজব আবদার। তিনি হাতে একটি প্ল্যাকার্ড নিয়ে এসেছেন। যেখানে লেখা, 'আই উইল নট ডেট আনটিল রোহিত শর্মা লিফটস ওয়ার্ল্ড কাপ।' বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'রোহিত শর্মা বিশ্বকাপ না জেতা পর্যন্ত আমি ডেট করব না'! রোহিত এবার বিশ্বকাপ জিতুক, এমনটাই প্রত্যাশা প্রতিটি ক্রিকেটপ্রিয় ভারতীয় অনুরাগীর। কিন্তু এমনও আবদার যে হতে পারে, তা এই অনুরাগীকে না দেখলে বোঝা যেত না। 

চলতি বিশ্বকাপে রোহিত রয়েছেন আগুনে ফর্মে। ওপেন করতে নেমে প্রতিপক্ষের বোলিং একাই তছনছ করে দিচ্ছেন। একেবারে চাপমুক্ত হয়েই দলকে নেতৃত্ব দিচ্ছেন আইপিএলের অন্যতম সফল অধিনায়ক। বাংলাদেশের বিরুদ্ধেও রোহিতের ব্য়াট জ্বলে উঠবে, এমনটাই আশা তাঁর অনুরাগীদের। এই মুহূর্তে ১০ দলীয় কাপযুদ্ধের লড়াইয়ে ভারত জয়ের হ্যাটট্রিক করে ছয় পয়েন্টের সুবাদে রয়েছে তালিকায় শীর্ষে। অন্যদিকে বাংলাদেশ তিন ম্যাচের মধ্যে দুই ম্য়াচ হেরেছে। জিতেছে এক ম্য়াচ। তিন পয়েন্ট নিয়ে তারা রয়েছে টেবলে সাত নম্বরে। ভারতের সঙ্গে তাদের লড়াই যে অত্যন্ত কঠিন হবে, তা এখনই বলে দেওয়া যায়। বিশ্বকাপের আসরে ভারত-বাংলাদেশ পাঁচবার মুখোমুখি হয়েছে এখনও পর্যন্ত। ভারত জিতেছে চারবারই। শুধুমাত্র ২০০৭ সংস্করণে ভারত হেরেছিল। 

আরও পড়ুন: Virat Kohli | IND vs BAN: রোহিতের ইঙ্গিত ছিল আগেই, বিশ্বকাপে ফের বোলিং বিরাটের! কতগুলি উইকেট আছে তাঁর?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.