Ravi Shastri: 'আইপিএল খেললে অনায়াসে ১৫ কোটি টাকা পেতাম'!

রবি শাস্ত্রী (Ravi Shastri) সাফ বলে দিলেন যে, তিনি আইপিএল নিলামে ১৫ কোটির ব্র্যাকেটেই থাকতেন!

Updated By: Mar 28, 2022, 07:59 PM IST
Ravi Shastri: 'আইপিএল খেললে অনায়াসে ১৫ কোটি টাকা পেতাম'!
রবি শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: তাঁর সময়ে যদি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ( IPL) অস্তিত্ব থাকত, তাহলে রবি শাস্ত্রী (Ravi Shastri) কত টাকা পেতেন নিলামে? ৮৩-র বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডারের কাছে এমনটাই প্রশ্ন ছিল এক স্পোর্টস ওয়েবসাইটের। যার জবাবে বিরাট কোহলি ও রোহিত শর্মাদের প্রাক্তন হেডস্যার বলেন, "অনায়াসে ১৫ কোটি টাকার ব্র্যাকেটে থাকতাম। দলের অধিনায়কও হতাম। আর কোনও প্রশ্ন নয়। এই নিয়ে মাথাও খাটাতে হবে না।"

১৯৮১ সাল থেকে ১৯৯২ পর্যন্ত ভারতীয় দলের জার্সিতে খেলেন শাস্ত্রী। দীর্ঘ ১২ বছরের কেরিয়ারে তিনি ৮০টি টেস্ট (৩৮৩০ রান ও ১৫১টি উইকেট) ও ১৫০টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ (৩১০৮ রান, ১২৯টি উইকেট) খেলেছেন। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধারাভাষ্যকার হিসাবে নিজের নাম প্রতিষ্ঠিত করেন শাস্ত্রী। তাঁর কণ্ঠস্বর হৃদয় ছুঁয়ে নেয় ক্রিকেট ফ্যানদের। 

ধারাভাষ্য় ছাডা়র পর প্রায় সাত বছর তিনি ভারতীয় দলের সাপোর্ট স্টাফ হিসাবে কাজ করেছেন। প্রথমে ডিরেক্টর অফ ক্রিকেট ও পরে হেড কোচের দায়িত্ব সামলান তিনি। গতবছর টি-২০ বিশ্বকাপের পর বিরাটদের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে নেন তিনি। চলতি আইপিএলে (IPL 2022) ফের একবার ধারাভাষ্যকার হিসাবে পাওয়া যাচ্ছে তাঁকে।

আরও পড়ুন: Neeraj Chopra Receives Padma Shri: 'সোনার ছেলে' পেলেন পদ্মশ্রী পুরস্কার-WATCH
আরও পড়ুন
IPL vs PSL: 'পিএসএল করে পাক ক্রিকেটের কোনও লাভ হয়নি'! আইপিএলের ভূয়সী প্রশংসায় Danish Kaneria

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.